Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আর্জেন্টিনার খেলা দেখতে বেরিয়ে প্রাণ গেল দুই বন্ধুর

প্রকাশিত: ১৫ ডিসেম্বার ২০২২, ০৬:৩১

নিহত দুই বন্ধু

লাইভ প্রতিবেদক: কাতার বিশ্বকাপের সেমিফাইনালের প্রথম ম্যাচে অংশ নেয় আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া। সবার মাঝেই এই হাইে ভোল্টেজ ম্যাচ নিয়ে ছিল তুমুল উন্মাদনা। আর এই খেলা দেখতে বের হয়ে রাজধানীর কলাবাগান থানার রাসেল স্কয়ার মোড়ে কাভার্ডভ্যান চাপায় নিহত হন দুই বন্ধু।

নিহতরা হলেন—দিনাজপুরের খানসামা থানার মো. জাকির হোসেন (৩৫) এবং খুলনার দাকোপ থানার জন বিশ্বাস (৩৭)। তারা দুজনই বিশ্বকাপের সেমিফাইনাল উপভোগ করতে বাসা থেকে বের হয়েছিলেন। পরে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ধানমন্ডি ৩২ নম্বরের প্রধান সড়কে বেপরোয়া গতিতে একটি কাভার্ডভ্যান রাসেল স্কয়ার মোড়ে তিনটি রিকশাকে চাপা দেয়। রিকশা তিনটি কাভার্ডভ্যানের চাপায় চূর্ণবিচূর্ণ হয়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। এছাড়া দুজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহত জাকিরের মামা আবদুর রহিম বলেন, জাকির দুই সন্তানের জনক ছিলেন। তিনি সাকসেস ডেন্টাল ল্যাবের ল্যাবরেটরি টেকনিশিয়ান ছিলেন। গতরাতে বিশ্বকাপ খেলা দেখার জন্য দুই বন্ধু জাকির এবং জন টিএসসি যাবার পথে কলাবাগানে দুর্ঘটনায় কবলে পড়েন। পরে সংবাদ পেয়ে সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গ এসে মরদেহ দুটি শনাক্ত করি।

তিনি আরও বলেন, নিহত জাকির দিনাজপুরের খানসামা থানার গোয়ালডিহি গ্রামের নাজুমদ্দিনের ছেলে। তিনি মোহাম্মদপুরের নবোদয় হাউজিং এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।

নিহত জনের ফুপাতো ভাই রাজু জানান, জন সাকসেস ডেন্টাল ল্যাবের ল্যাবরেটরির টেকনিশিয়ান ছিলেন। তিনি খুলনার দাকোপ থানার লাউডোব গ্রামের পুলিন বিশ্বাসের ছেলে। জাকিরের সঙ্গে নবোদয় হাউজিংয়ে একটি ভাড়া বাসায় থাকতেন তিনি।

ঘটনার পরপরই কাভার্ডভ্যানের চালক ও হেলপার পালিয়ে যায়। ভ্যানটি আমরা জব্দ করেছি। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এ বিষয়ে কলাবাগান থানার ওসি সাইফুল ইসলাম জানান, ঘাতক কাভার্ডভ্যানের চালক ও হেলপার পালিয়েছেন। কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। এই ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

ঢাকা, ১৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ