Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ফেসবুক লাইভে এসে আত্মহত্যার প্রস্তুতি, অতঃপর...

প্রকাশিত: ১২ ডিসেম্বার ২০২২, ২৩:৩৪

বাবুল সিদ্দিকী

কুড়িগ্রাম লাইভ: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে আত্মহত্যার প্রস্তুতি নিচ্ছিলেন বাবুল সিদ্দিকী (৪২) নামের এক ব্যক্তি। এসময় জাতীয় নম্বর ৯৯৯ এ খবর পেয়ে ঘরের গ্রিল ভেঙে তাকে উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১১ ডিসেম্বর) রাতে কুড়িগ্রামের চিলমারী উপজেলার সদর ইউনিয়নের সবুজপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পেশায় বাবুল সিদ্দিকী একজন মোবাইল মেকানিক।

পুলিশ জানায়, রবিবার রাতে বাবুল সিদ্দিকী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করবে বলে বিভিন্ন কথা বলেন। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে চিলমারী থানা-পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে দেখা যায় তিনি দরজা-জানলা বন্ধ করে ফ্যানের সঙ্গে দড়ি বেঁধে আত্মহত্যার সব ধরনের চেষ্টা করছেন। পরে চিলমারী থানা-পুলিশের সহায়তায় জানালার গ্রিল ভেঙে ঘরে প্রবেশ করে ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়।

তার পরিবারের লোকজন জানান- বাবুল পূর্বেও এ রকম ঘটনা ঘটানোর চেষ্টা করেছিলেন। গতকালকে তিনি তার পরিবারের অজান্তে সাতটি ঘুমের ওষুধ সেবন করেন। তার স্ত্রী ও দুই মেয়ে রয়েছে।

পরিবারের লোকজন জানান, বাবুল এর আগেও এ রকম ঘটনা ঘটানোর চেষ্টা করেছিলেন। ঘটনাস্থলে চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুর রহমান উপস্থিত হয়ে পরিবারের লোকজনের সঙ্গে আলোচনা করেন। একইসঙ্গে বাবুলকে কাউন্সেলিং করানোর পরামর্শ দেন।

এ বিষয়ে চিলমারী থানার ওসি আতিকুল রহমান জানান, বাবুল সিদ্দিকী সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করবেন বলে বিভিন্ন কথা বলতে থাকেন। এ সময় ৯৯৯ নম্বরে ফোন পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করা হয়েছে। তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন।

ঢাকা, ১২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ