Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দিনাজপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

প্রকাশিত: ১১ ডিসেম্বার ২০২২, ২২:২২

ছবি: সংগৃহীত

দিনাজপুর লাইভ: যাত্রীবাহী বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। রবিবার (১১ ডিসেম্বর) ভোর ৫টায় দিনাজপুরের ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের এই দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার দুর্গাপুর গ্রামের জেন্টু আলীর ছেলে পিকআপচালক ওলিউল্লাহ (২২), একই উপজেলার মরারচর গ্রামের সেতাবুর রহমানের ছেলে হেলপার আজিজুর রহমান নিশান (২৪) এবং অপর নিহত ব্যক্তি পিকআপের যাত্রী ফুলবাড়ী উপজেলার আদর্শ কলেজপাড়া গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মোত্তাসিম বিল্লাহ (২৫)।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, রবিবার ভোরে টমেটো পরিবহনকারী একটি ছোট পিকআপ দিনাজপুর থেকে চাঁপাইনাবাগঞ্জ যাচ্ছিল। অপরদিকে ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহন নামের একটি যাত্রিবাহী বাস দিনাজপুরের দিকে যাচ্ছিল। এ সময় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে ভিমলপুর মির্জা অটোমিলের সামনে ঘন কুয়াশার কারণে সংঘর্ষ ঘটে।

এতে ঘটনাস্থলেই ছোট পিকাআপের ড্রাইভার, হেলপর ও একজন যাত্রী নিহত হন। এ ঘটনায় পিকআটটি দুমড়ে মুচড়ে যায় এবং যাত্রিবাহী বাসটি পালিয়ে যায়। খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার কাজ চালিয়ে ৩টি মরদেহ উদ্ধার করে। পরে থানা পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ থানায় নিয়ে যায়।

ফুলবাড়ী থানার ওসি মো. আশ্রাফুল ইসলাম জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এব্যাপারে একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হবে। মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের লোকজনের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ১১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ