Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হবিগঞ্জে ব্রাজিল-আর্জেন্টিনা দ্বন্দ্বে নিহত ১

প্রকাশিত: ১১ ডিসেম্বার ২০২২, ০৩:৪৬

ব্রাজিল-আর্জেন্টিনা দ্বন্দ্বে নিহত ১

হবিগঞ্জ লাইভ: বিশ্বকাপের খেলা নিয়ে বিরোধের জেরে আব্দুস শহীদ (৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। হবিগঞ্জের বাহুবল উপজেলার আদিত্যপুর গ্রামে এই ঘটনা ঘটেছে।

শনিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আব্দুস শহীদ ওই গ্রামের মৃত দেওয়ান আলীর ছেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে ব্রাজিলের খেলা চলাকালীন সময়ে আদিত্যপুর গ্রামের আব্দুস শহীদের ছেলে আর্জেন্টিনা সমর্থক রুখন মিয়া (১৭) এর সঙ্গে একই গ্রামের টেনু মিয়ার ছেলে ব্রাজিল সমর্থক সজিব মিয়া (১৮) এর বাকবিতণ্ডা হয়। পরে বিষয়টি হাতাহাতি পর্যন্ত গড়ায়। এক পর্যায়ে স্থানীয়রা বিষয়টি সাময়িক মীমাংসা করে দেন। এরই প্রেক্ষিতে শনিবার সকালে আব্দুস শহীদ একা পেয়ে বেধড়ক মারধর করে প্রতিপক্ষরা। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বাহুবল মডেল থানার ওসি রকিবুল ইসলাম খান জানান, ব্রাজিল-আর্জেন্টিনার খেলা নিয়ে বাকবিতণ্ডার জেরেই হত্যাকাণ্ড। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি তদন্ত করছে। দোষীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ঢাকা, ১০ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ