Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রেমে ব্যর্থ, ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা

প্রকাশিত: ৮ ডিসেম্বার ২০২২, ০০:৪৫

অন্তর রায়-ফেসবুক পোস্ট

ব্রাহ্মণবাড়িয়া লাইভ: প্রেমে ব্যর্থ হয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজেকে শেষ করে দিয়েছেন অন্তর রায় নামে এক যুবক। মঙ্গলবার (৬ ডিসেম্বর) গভীর রাতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পৌর শহরের রাধানগর সাহাপাড়া এলাকায় নিজ ঘরে ফাঁস নিয়ে আত্মহত্যা করেন তিনি।

বুধবার (৭ ডিসেম্বর) আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। অন্তর রায় ওই এলাকার পল্টু রায়ের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার গভীর রাতে দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন অন্তর রায়। তিনি আত্মহত্যা করার আগে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি প্রেমঘটিত বিষয় তুলে ধরেছেন।

অন্তর তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন- ‘জীবনটা অনেক সুন্দরভাবে গোছাতে চাইছিলাম। কিন্তু মনের মানুষকে না পাওয়া, আপন মানুষগুলোর ভুল বোঝা, চাপ লাগা, নিজের সম্মানে দাগ লাগা সবকিছু মিলিয়ে আমি আর টিকে থাকতে পারলাম না। মা -বাবা, বন্ধু-বান্ধব, প্রিয় মানুষ, ভাই-বোন, আত্মীয়-স্বজন, যদি আমি কোনো ভুল করে থাকি, তাহলে আমাকে মাফ করে দেবেন। এই পৃথিবী আমাকে বাঁচতে দিলো না। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’।

এ বিষয়ে ওসি আসাদুল ইসলাম জানান, প্রেমের কারণে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ওই যুবক আত্মহত্যা করেছে। পরিবার থেকে অভিযোগ পেলে তদন্ত অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ঢাকা, ০৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ