Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আগুনে পুড়ে ট্রাফিক পুলিশ সদস্য নিহত, তদন্তে কমিটি

প্রকাশিত: ৭ ডিসেম্বার ২০২২, ০৩:৩৫

নিহত ট্রাফিক পুলিশ সদস্য রুবেল আহমদ

হবিগঞ্জ লাইভ: ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে এক ট্রাফিক পুলিশ কনস্টেবল প্রাণ হারিয়েছেন। মঙ্গলবার ভোরে হবিগঞ্জ শহরের ২নং পুল এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন, সিলেটের জৈন্তাপুরের আসামপাড়া এলাকার বাসিন্দা আব্দুল মালেকের ছেলে রুবেল আহমদ (৩২)। তিনি জেলা ট্রাফিক পুলিশ অফিসে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

এ ঘটনার তদন্তে তিন সদস্যের কমিটি হয়েছে। বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে’কে কমিটির প্রধান করা হয়েছে। একই সঙ্গে দ্রুত তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপার এস এম মুরাদ আলি এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, রুবেলসহ কয়েকজন ওই এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন। মঙ্গলবার ভোরে স্থানীয় বাসিন্দারা হঠাৎ ওই ঘরে আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে সংবাদ দেন। পরে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ সময় তালাবদ্ধ ঘর থেকে আগুনে ঝলসে যাওয়া কনস্টেবল রুবেল মিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ সুপার এস এম মুরাদ আলি জানান, ২০১১ সালে চাকরিতে প্রবেশ করেন রুবেল আহমেদ। ইতোমধ্যে তার মরদেহ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মঙ্গলবার বিকেলে পুলিশ লাইনে তার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের সদস্যদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

ফায়ার সার্ভিসের বরাত দিয়ে তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তদন্ত শেষে এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।

ঢাকা, ০৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ