teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৩০শে জানুয়ারি ২০২৩, ১৭ই মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

মাদারীপুরে তালাবদ্ধ ঘরে আগুনে পুড়ে ২ শিশুর মৃত্যু

প্রকাশিত: ৫ ডিসেম্বার ২০২২, ১২:৪৭

প্রতীকী ছবি

মাদারীপুর লাইভ: তালাবদ্ধ ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ঘরে থাকা দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (৫ ডিসেম্বর) সকালে মাদারীপুরের ঝিকরহাটিতে এ ঘটনা ঘটে। এদিকে এ ঘটনার পর থেকেই ওই দুই শিশুর মা ও নানি পলাতক রয়েছেন।

সোমবার (৫ডিসেম্বর) দুপুরে উপজেলার ঘটমাঝি ইউনিয়নের উত্তর ঝিকরহাটি গ্রামে এ ঘটনা ঘটে। জানা গেছে, নিহতদের বাবার নাম মানিক বৈদ্য। তার গ্রামের বাড়ি মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া গ্রামে। তিনি দুই মাস আগে পরিবার নিয়ে এই গ্রামে বাসা ভাড়া নেন। বর্তমানে মানিক একটি চুরির মামলায় কারাগারে আছেন।

সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, বাড়ির মালিক ঢাকায় থাকেন। এখানে স্ত্রী, শাশুড়ি ও দুই ছেলে শিশুকে নিয়ে এক ব্যক্তি ভাড়া থাকতেন। স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি, মাঝেমধ্যেই ভাড়াটে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো।

তিনি আরও জানান, রোববার সকালে বাড়ির দরজায় তালা দিয়ে বাইরে যান দুই শিশুর মা ও নানি। পরে ঘরের চালা দিয়ে ধোঁয়া উঠতে দেখতে পান স্থানীয়রা। এ খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘরের দরজা খুলে দুই শিশুর পুড়ে যাওয়া মরদেহ উদ্ধার করে। তবে ঘরের বাইরে থেকে আগুন লাগেনি। আমরা পুরো ঘটনাটি তদন্ত করে দেখছি।

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ