Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চুরি ও অস্ত্র মামলার আসামি হলেন ছাত্রলীগের সভাপতি

প্রকাশিত: ৫ ডিসেম্বার ২০২২, ০৪:৫৭

অভিযুক্ত ছাত্রলীগ সভাপতি: ফাইল ছবি

নারায়ণগঞ্জ লাইভ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে অস্ত্র ও চুরিসহ একাধিক মামলার আসামিকে করা হয়েছে রূপগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি। অভিযুক্ত ওই ছাত্রলীগ সভাপতির নাম তানভীর আহমেদ রিয়াজ। তিনি তারাব পৌরসভার রূপসী এলাকার রবিউল ইসলামের ছেলে।

সরেজমিনে গিয়ে জানা যায়, রূপগঞ্জ থানা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানভীরের বিরুদ্ধে প্রকাশ্যে চাঁদাবাজি, অন্যের জমি দখল ও সম্পদ লুটসহ রয়েছে নানা অভিযোগ। এই নেতার বিরুদ্ধে এর আগে চুরির অভিযোগে রূপসী সিটি গ্রুপ নামে একটি প্রতিষ্ঠান রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছে। সিটি গ্রুপের ওই চুরির মামলার প্রধান আসামি ছাত্রলীগ এই নেতা। এছাড়াও এর আগে আশুলিয়ায় অস্ত্রসহ র‍্যাবের কাছে আটক হয়েছিলেন তিনি। ওই ঘটনায় ভাটারা থানার অস্ত্র আইনের মামলায় কারাভোগও করেন।

উপজেলা ছাত্রলীগের অন্য নেতাকর্মীদের অভিযোগ, এতসব অভিযোগের মামলা থাকার পরও লবিং করে পদ বাগিয়ে নিয়েছেন তিনি। তার এমন কর্মকাণ্ডে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মী, সাধারণ জনগণ ও ভুক্তভোগী ব্যবসায়ীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ কমিটির জাফর (ছদ্ম নাম) নামের এক নেতা জানান, একটি সুবিধাবাদী চক্র ছাত্রলীগের রূপগঞ্জ থানা কমিটিকে কলুষিত করতে অস্ত্রসহ একাধিক মামলার আসামিকে থানা কমিটির শীর্ষ পদে বসিয়েছেন। বিপরীতে যোগ্য ও ত্যাগী নেতারা পদবঞ্চিত হচ্ছেন। এতে তৃণমূল নেতাকর্মীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে।

এসব বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত ছাত্রলীগ নেতা তানভীর আহমেদ রিয়াজ জানান, অস্ত্র আইনে যেই মামলা হয়েছে সেটি তাকে ফাঁসানোর জন্য সাজানো মামলা। তবে জমি দখল ও লুটপাটের তথ্য সঠিক নয়। সিটি গ্রুপের চুরির মামালায় প্রধান আসামি হওয়ার বিষয়ে জানতে চাইলে তার কাছ থেকে কোনো জবাব আসেনি।

ঢাকা, ০৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ