Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পটুয়াখালীতে কুকুরের কামড়ে হাসপাতালে ২০

প্রকাশিত: ৫ ডিসেম্বার ২০২২, ০০:১৫

পটুয়াখালীতে কুকুরের কামড়ে হাসপাতালে ২০

পটুয়াখালী লাইভ: পটুয়াখালীর বাউফলে একটি নির্মাণাধীন ভবনে কয়েক দিন আগে একটি কুকুর চারটি বাচ্চা প্রসব করে। কুকুরটি বাচ্চাগুলো রেখে খাবারের সন্ধানে যায়। সেখান থেকে ফিরে এসে দেখল ওইস্থানে বাচ্চাগুলো নাই। এতে ক্ষুব্দ হয়ে ওই এলাকার ২০ জনকে কামড়ে যখম করে। শনিবার (৩ ডিসেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার কালিশুরী বন্দর এলাকায় এ ঘটনা ঘটে।

এঘটনায় আহত সকলের পরিচয় এখনো যানা যায়নি। আহতদের মধ্যে যাদের পরিচয় জানা গেছে, শাহজাহান হাওলাদার (৫০), নাসির উদ্দিন হাওলাদার (৫২), এনামুল মুন্সি (৩৫), রাফিয়া (৬), ইফাত (৩), রাবেয়া খান (২), সাধন কুলি (৫৫), নুরু মোল্লা (৭০) ইসমাইল (৪২) ও সোবাহান (৪৭)। বাকিদের পরিচয় এখনো জানা যায়নি।

কালিশুরী ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ নেছার উদ্দিন জামাল সিকদার বলেন, কুকুরের কামড়ে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

এবিষয়ে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রশান্ত কুমার সাহা গণমাধ্যমকে বলেন, অনেকেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে এসেছেন। তবে এই মুহূর্তে আমাদের এখানে সরকারি ভ্যাকসিন নেই। বাইরের ফার্মেসি থেকে ভ্যাকসিন সংগ্রহ করতে হবে। শুনেছি কুকুরটি ২০ জনকে কামড়ে জখম করেছে।

ঢাকা, ০৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ