Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

লক্ষ্মীপুরে পুলিশের মামলায় ছাত্রদল নেতা গ্রেপ্তার

প্রকাশিত: ৪ ডিসেম্বার ২০২২, ০১:১৮

ছাত্রদল নেতা সবুজ আহমেদ: ফাইল ছবি

লক্ষ্মীপুর লাইভ: লক্ষ্মীপুরে পুলিশের উপর হামলার অভিযোগে পুলিশের দায়েরকৃত মামলায় এক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩ ডিসেম্বর) সকালে এ তথ্য জানিয়েছেন লক্ষ্মীপুর সদর থানার ওসি মোসলেহ উদ্দিন।

এর আগে, শুক্রবার রাত ৮টার দিকে শহরের বাজার ব্রিজ এলাকার দোকান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মামলার এজাহারে তার নাম না থাকলেও তাকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তার হওয়া ছাত্রদল নেতার নাম- মো. সবুজ আহমেদ। তিনি জেলা ছাত্রদলের সহসভাপতি ও লক্ষ্মীপুর পৌরসভার লামচরী এলাকার মৃত সুজায়েত উল্যার ছেলে। তিনি জেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি ফয়েজ আহম্মেদের ছোট ভাই ও পেশায় ব্যবসায়ী।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২৪ নভেম্বর দুপুরে ছাত্রদলের নেতাকর্মীরা শহরের পুরাতন আদালত সড়কে জড়ো হয়ে উচ্ছৃঙ্খল আচরণ করে জনমণে আতঙ্ক তৈরি ও বাজারে চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করেছিল। একপর্যায়ে তারা পুলিশকে উদ্দেশ্য করে ইট-পাটকেল ছোড়ে। এতে সদর মডেল থানার উপপরিদর্শক মো. আনিছুজ্জামানসহ ৩ জন আহত হন।

এ ঘটনায় এসআই আনিছুজ্জামান বাদী হয়ে জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনসহ ১১ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। এতে অজ্ঞাত ১৫০ জনকে আসামি করা হয়।

বিষয়টি নিয়ে জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক জিদান চৌধুরী বলেন, পুলিশের ওপর কোনো হামলা করা হয়নি। আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিতভাবে মামলা দিয়েছে। এসব মামলা দিয়ে ছাত্রদলের নেতাকর্মীদের আন্দোলন থেকে দূরে সরিয়ে রাখা যাবে না।

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, মিছিলের নামে ছাত্রদলের নেতাকর্মীরা বাজারে জড়ো হয়ে উচ্ছৃঙ্খল আচরণ করছিল। এতে তাদের অন্য স্থানে সরে যাওয়ার জন্য বললে তারা পুলিশের ওপর ইটপাটকেল ছোড়ে। তখন আমাদের তিনজন পুলিশ সদস্য আহত হয়। ওই ঘটনায় সবুজও জড়িত রয়েছে। তাকে গ্রেপ্তার করা হয়েছে ৷ বাকিদের গ্রেপ্তার কাজ চলমান রয়েছে।

ঢাকা, ০৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ