Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পুলিশের ভয়ে গাছে উঠলেন বিএনপি নেতা, তারপর...

প্রকাশিত: ২ ডিসেম্বার ২০২২, ০১:০৩

প্রতীকী ছবি

রাজশাহী লাইভ: বাসায় পুলিশ আসায় ভয়ে দেয়াল টপকে গাছে উঠে পড়েছেন এক বিএনপি নেতা। ঘটনাটি ঘটেছে রাজশাহীর মোহনপুর উপজেলায়। ওই নেতার নাম বাচ্চু রহমান। তিনি রাজশাহীর মোহনপুর উপজেলা বিএনপির সদস্য সচিব।

এদিকে রাতের অন্ধকারে গাছ থেকে পড়ে আহত হয়েছেন ওই নেতা। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়ে চলে গেছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) মোহনপুর থানার ওসি সেলিম বাদশা এ তথ্য জানিয়েছেন। জানা গেছে, মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত সাড়ে ৩টার দিকে মোহনপুরে বাচ্চুর বাড়ি গিয়ে তাকে খুঁজছিল থানা-পুলিশের একটি দল। এ সময় তিনি বাড়ির দেয়াল টপকে পাশের একটি গাছে উঠে পড়েন। এর কিছুক্ষণ পর গাছ থেকে পড়ে আহত হন তিনি। এ কারণে পুলিশ তাকে গ্রেপ্তার করেনি।

জেলা কৃষক দলের আহ্বায়ক শফিকুল আলম সমাপ্ত জানান, গত মঙ্গলবার রাতে বাচ্চুকে গ্রেপ্তার করতে বাড়িতে পুলিশ যায়। এ সময় বাড়ির নারীরা পুলিশের সঙ্গে তর্ক করছিলেন। এ সময় দেয়াল টপকে গাছে উঠে পড়েন বাচ্চু। পরে গাছ থেকে পড়ে আহত হন তিনি।

তিনি আরও বলেন, বাচ্চুর হাতের আঙুল ভেঙে গেছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন তিনি।

এ বিষয়ে মোহনপুর থানার ওসি সেলিম বাদশা জানান, গত মঙ্গলবার পুলিশ বাচ্চু রহমানের এলাকায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে গিয়েছিল। তিনি পরিচিত মানুষ বলে পুলিশ ডাক দিয়েছিল। এতে বাচ্চু আতঙ্কিত হয়ে গাছে উঠে পড়েন। এ সময় পড়ে গিয়ে তার হাতের আঙুল ভেঙে গেছে।

ঢাকা, ০১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ