Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মেহেরপুরে হোটেলে নারীসহ বাবা-ছেলে গ্রেপ্তার

প্রকাশিত: ২ ডিসেম্বার ২০২২, ০০:৪১

মেহেরপুরে হোটেলে নারীসহ বাবা-ছেলে গ্রেপ্তার

মেহেরপুর লাইভ: মেহেরপুরে এক নারীসহ বাবা এবং ছেলেকে গেপ্তার করেছে পুলিশ। দীর্ঘদিন ধরে বিভিন্ন ধনাঢ্য পুরুষদেরকে নারী ধারা প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক স্থাপন ও ব্লাকমেইল করে অর্থ আদায় করে আসছে এই চক্রটি। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) মেহেরপুর সদর থানার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (৩০ নভেম্বর) ভোরে সদর থানা পুলিশের একটি টিম মেহেরপুর শহরের আবাসিক হোটেল আটলান্টিকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন, মেহেরপুর শহরের শিশুবাগান পাড়ার মৃত কিয়ামদ্দীনের ছেলে হোটেল আটলান্টার মালিক মতিয়ার রহমান (৫২) ও তার ছেলে মামুন (৩০) এবং সদর উপজেলার হিজুলী গ্রামের ছানোয়ার হোসেনের স্ত্রী ছন্দা খাতুন (৩০)।

জানা যায়, মেহেরপুর শহরের অভিজাত শ্রেণির হোটেল আটলান্টিকার মালিক মতিয়ার রহমান ও ছেলে মামুন একটি নারী চক্র গড়ে তুলে। এলাকার সরকারি-বেসরকারি কর্মকর্তা ও বিভিন্ন ব্যবসায়ী মানুষকে সুন্দরী নারী দিয়ে প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক স্থাপন ও ব্লাকমেইল করে অর্থ হাতিয়ে নিচ্ছিল তারা। চক্রের নারী সদস্যরা বিভিন্ন ব্যবসায়ী ও সমাজের ধনাঢ্য ব্যক্তিদের প্রেমের ফাঁদে ফেলে হোটেল আটলান্টিকায় নিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন ও গোপন ক্যামেরায় ভিডিও ধারণ করে। পরে সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেখিয়ে শুরু হয় অর্থ আদায়।

সম্প্রতি এমনই এক ঘটনার শিকার হওয়া এক এনজিও কর্মী মেহেরপুর সদর উপজেলার নারী চক্রের প্রধান হোতা প্রিয়া খানকে আসামি করে একটি মামলা করেন। পরে গত ২২ নভেম্বর ব্লাকমেইল করে, অর্থ হাতিয়ে নেওয়ার মূল হোতা নাজনীন খান প্রিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে মেহেরপুর সদর থানা ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, চক্রটির প্রধান হোতা প্রিয়া খানকে গ্রেপ্তারের পর তার দুদিনের রিমান্ড মঞ্জুর হলে, এই চক্রের গুরুত্বপূর্ণ তথ্য বেরিয়ে আসে। তথ্যের ভিত্তিতে বুধবার ভোরে হোটেল আটলান্টিকায় অভিযান পরিচালনা চালায় পুলিশের একটি টিম। এ সময় হোটেল মালিক মতিয়ার রহমান, ছেলে মামুনসহ ছন্দা নামের এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

ঢাকা, ০১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ