Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্বামীকে কুপিয়ে হত্যা, স্ত্রী আটক

প্রকাশিত: ৩০ নভেম্বার ২০২২, ০৩:১০

অভিযুক্ত স্ত্রী জাফরিন আরা পপি

লাইভ প্রতিবেদক: পারিবারিক কোলহের জেরে স্বামী কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। সোমবার (২৮ নভেম্বর) রাতে বরিশাল নগরীর পলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে। এতে অভিযুক্ত স্ত্রীকে গ্রেপ্তার করেছে মহানগরের কাউনিয়া থানা পুলিশ।

গ্রেপ্তার হওয়া স্ত্রীর নাম- জাফরিন আরা পপি (৩৫)। নিহতের নাম শেখ ইকবাল কবির (৫৫)। তিনি একই এলাকার মৃত শেখ দেলোয়ার হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১০টার দিকে বরিশাল নগরের ৫ নম্বর ওয়ার্ডের পলাশপুর এলাকার দলিল উদ্দিন স্কুল সংলগ্ন বাড়ির ছাদে বসা ছিলেন শেখ ইকবাল কবির। এ সময় পেছন থেকে ইকবালকে বটি দিয়ে এলোপাতাড়ি কোপ দেন স্ত্রী জাফরিন আরা পপি। ইকবালের চিৎকার শুনে এ সময় স্বজনরা ছুটে এসে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে নিয়ে যান। ইকবাল কবিরের অবস্থা গুরুতর হওয়ায় শেবাচিম হাসপাতালের চিকিৎসরা তাকে ঢাকা নেওয়ার পরামর্শ দেন। পরে ঢাকায় নেওয়ার পথে রাত ১টার দিকে ইকবাল মারা যান।

নিহতের ভাতিজা মো. সোহাগ জানান, শেখ ইকবাল কবির দুই কন্যা সন্তানের জনক। পারিবারিক দ্বন্দ্বে এই হত্যাকাণ্ড হয়েছে বলে তিনি দাবি করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

নিহতের পরিবারের একটি সূত্র জানায়,, ইকবাল কবিরের স্ত্রী দীর্ঘদিন ধরে পলাশপুর এলাকার বাড়িটি তার নামে লিখে দেওয়ার জন্য চাপ দিচ্ছেলেন স্বামী ইকবালকে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব চলছিল। সোমবার রাতে ওই দ্বন্দের জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে বাক-বিতণ্ডা হলে এক পর্যায়ে ইকবাল কবির বাড়ির ছাদে গিয়ে একা বসে ছিলেন। এরপর স্ত্রী পেছন থেকে বটি দিয়ে তাকে এলাপাতাড়ি কোপায়।

এ বিষয়ে কাউনিয়া থানার ওসি আবদুর রহমান বলেন, এ ঘটনার পর রাতেই ইকবাল কবিরের স্ত্রী জাফরান আরাকে আটক করে থানায় আনা হয়েছে। উদ্ধার করা হয়েছে হত্যায় ব্যবহৃত বটি। ইকবাল কবিরের লাশ ময়না তদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত সম্পন্ন হলে লাশ পরিবারে কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় পরিবারে পক্ষ থেকে হত্যা মামলা দায়েরেরও প্রস্তুতি চলছে।

ঢাকা, ২৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ