Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দুধ দিয়ে গোসল, সেই ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

প্রকাশিত: ২৭ নভেম্বার ২০২২, ২১:৫৪

ছাত্রলীগ নেতা আরমিন আহমেদ

কিশোরগঞ্জ লাইভ: দুধ দিয়ে গোসল করে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া কিশোরগঞ্জের পাকুন্দিয়ার ছাত্রলীগ নেতা আরমিন আহমেদকে কুপিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (২৬ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মির্জাপুর বাইপাস সড়কে এ ঘটনা ঘটে।

আরমিন আহমেদ উপজেলা সদরের বড়বাড়ি এলাকার বাসিন্দা। পাকুন্দিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

আরমিনের ভাগ্নে নাইমুল ইসলাম রনি জানান, রাত ১০টার দিকে দুটি মোটরসাইকেলে করে চার বন্ধুকে নিয়ে থানারঘাট এলাকায় একটি হোটেলে খেতে গিয়েছিলেন তার মামা। সেখান থেকে ফেরার পথে মির্জাপুর বাইপাস সড়কে পৌঁছালে দুটি মাইক্রোবাসে করে ১৫-২০ জন যুবক এসে তার গতিরোধ করে হামলা চালায়। এ সময় তার সঙ্গে থাকা অন্যরা দৌড় দিলে পড়ে যান আরমিন। তখন হামলাকারীদের একজন চাপাতি দিয়ে তার মাথায় আঘাত করেন। পরে অন্যান্যরা হকিস্টিক দিয়ে পিটিয়ে চলে যায়।

তিনি আরও বলেন, আরমিন তাদের চিনতে পেরেছেন। জ্ঞান ফিরলে নাম জানা যাবে। কে বা কারা হামলা করতে পারে জানতে চাইলে তিনি বলেন, আমি সঙ্গে ছিলাম না। তবে ধারণা করা হচ্ছে, নবগঠিত কমিটির নেতাকর্মীরা করতে পারেন। কারণ দুধ দিয়ে গোসল করার পর তার প্রতি সবাই ক্ষুব্ধ।

এ বিষয়ে পাকুন্দিয়া থানার এসআই মো.মজিবুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই তার সঙ্গে থাকা লোকজন তাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

ঢাকা, ২৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ