Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
মাছ ধরতে গিয়ে...

পুকুরে পড়ে প্রাণ গেল দুই খালাতো ভাইয়ের

প্রকাশিত: ২৭ নভেম্বার ২০২২, ০৮:২৯

প্রতীকী ছবি

কুড়িগ্রাম লাইভ: পুকুরের পানিতে ডুবে কুড়িগ্রামের রাজিবপুরে দুই খালাতো ভাইয়ের মৃত্যু হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) আনুমানিক সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বড়াইডাঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শিশু দুটি বাড়ির পাশের পুকুরে বড়শি দিয়ে মাছ ধরছিলো। একপর্যায়ে তারা সবার অজান্তে পানিতে পড়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজি করে তাদের না পেয়ে পুকুর পাড়ে গিয়ে দেখা যায় তাদের পায়ের জুতা ভাসছে। তাৎক্ষণিক তাদের পুকুর থেকে উদ্ধার করে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ আব্দুস সামাদ শিশু দুটিকে মৃত ঘোষণা করে।

নিহতরা হলেন, রৌমারী উপজেলার বানছার চর গ্রামের সাইফুদ্দীনের ছেলে আরাফাত (১৩) এবং রাজিবপুর উপজেলার বড়াই ডাঙ্গী গ্রামের জাহিদুল ইসলামের ছেলে রিদন (৩)। শিশু দু'টির নানা আবু বক্কর ও ফজলুল হক আপন দুই ভাইয়ের বাড়িতে থেকে নাতি রিদন এবং আরাফাত পড়াশোনা করত।

রাজিবপুর সদর ইউপি সদস্য আনোয়ার হোসেন ক্যাম্পাসলাইভকে জানান, পুকুরে পড়ে দু'টি শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আমরা গভীর শোক প্রকাশ করছি।

এ বিষয়ে রাজিবপুর থানার ওসি মোজাহারুল ইসলাম বলেন, শিশু দুটির পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় ময়নাতদন্ত করা হয়নি। পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

ঢাকা, ২৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ