Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুমিল্লায় বিএনপির সমাবেশস্থলে জনস্রোত

প্রকাশিত: ২৬ নভেম্বার ২০২২, ২২:৪৬

কুমিল্লায় বিএনপির সমাবেশস্থলে জনস্রোত

কুমিল্লা লাইভ: আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। এর পরেই শুরু হবে কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ। টাউন হল মাঠের এই সমাবেশ দুপুর ১২টায় শুরুর কথা রয়েছে। তবে শনিবার (২৬ নভেম্বর) সকাল থেকেই কুমিল্লা নগরীর প্রতিটি সড়কে বিএনপি নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন। ইতোমধ্যে কয়েক লাখ নেতাকর্মী সমাবেশস্থলে এসে উপস্থিত হয়েছেন।

সকালে কুমিল্লা টমসম ব্রিজ থেকে সমাবেশস্থল টাউন হল মাঠ পর্যন্ত ২ কিলোমিটার লম্বা এক মিছিল দেখা যায়। মিছিলে কুমিল্লার দক্ষিণ জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা নেতাকর্মীরা অংশ নেন। মনোহরগঞ্জ থেকে আসা বিএনপির কর্মী জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে বলেন, ভোট চোর সরকারের পতনের জন্য আমরা মাঠে নেমেছি, পতন না করে ঘরে ফিরে যাব না।

লাকসাম থেকে আসা শ্রমিক দলের এক নেতা বলেন, কুমিল্লায় বিএনপি নেতাকর্মীদের যে ঢল নেমেছে, এই ঢল সরকারের মাথা খারাপ করে দেবে। আমরা আমাদের দাবি আদায় করেই ছাড়ব। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা বাড়ি ফিরে যাচ্ছি না।

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। দেশে এর আগে বেশ কয়কেটি বিভাগীয় সমাবেশ হয়েছে। এ নিয়ে বিএনপির অষ্টম বিভাগীয় গণসমাবেশ চলছে আজ। এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঢাকা, ২৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ