Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রংপুরে পুলিশ-বিএনপি সংঘর্ষে হাসপাতালে ২০

প্রকাশিত: ২৩ নভেম্বার ২০২২, ০৯:০৭

রংপুরে পুলিশ-বিএনপি সংঘর্ষ

রংপুর লাইভ: রংপুরে পুলিশ-বিএনপি সংঘর্ষে ৩ পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে রংপুর মহানগরীর গ্রান্ড হোটেল মোড়ে এ ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার বিকেলে রংপুর মহানগরীর শাপলা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা বিএনপি। মিছিলটি শাপলা চত্বর হয়ে গ্রান্ড হোটেল মোড়ে পৌঁছালে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে পুলিশের সঙ্গে বিএনপি কর্মীদের হাতাহাতির ঘটনা ঘটে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশ।

রংপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আনিসুর রহমান লাকু বলেন, পুলিশ বিনা উসকানিতে তাদের শান্তিপূর্ণ মিছিলে এবং দলীয় কার্যালয়ে প্রবেশ করে বেপরোয়া লাঠিচার্জ করে ২০ নেতাকর্মীকে আহত করেছে। এভাবে নির্যাতন চালিয়ে বিএনপিকে আন্দোলন করা থেকে বিরত রাখা যাবে না।

এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার ওসি (তদন্ত) হোসেন আলী বলেন, বিএনপি নেতাকর্মীরা শান্তিপূর্ণ মিছিলের নামে পুলিশের ওপর হামলা চালিয়েছে। বৃষ্টির মতো ইটপাটকেল নিক্ষেপ করেছে। এতে তিন পুলিশ গুরুতর আহত হয়েছে। তাদেরকে পুলিশ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরো বলেন, পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা দেওয়াসহ বিভিন্ন অভিযোগে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।

ঢাকা, ২২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ