Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিএনপির কর্মী সমাবেশে পুলিশের গুলি, গ্রেপ্তার ৮

প্রকাশিত: ২৩ নভেম্বার ২০২২, ০৭:০৮

ঘাটাইল থানা, টাঙ্গাইল: ফাইল ছবি

টাঙ্গাইল লাইভ: টাঙ্গাইলে বিএনপির কর্মী সমাবেশ চলাকালীন সময় তাদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে আট নেতাকর্মীকে আটকসহ কটকেল উদ্ধার করেছে পুলিশ। জেলার ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের কাশতলা বিটিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী লুৎফর রহমান খান আজাদ গণমাধ্যমকে বলেন, ‘১০ ডিসেম্বর ঢাকায় জনসভাকে সফল করতে কর্মী সমাবেশের আয়োজন করে বিএনপি। শান্তিপূর্ণ সমাবেশে পুলিশ গুলি ছুঁড়েছে। নেতাকর্মীদের আটক করে থানায় নিয়ে গেছে। অন্য বাড়ি থেকে বালতি এনে পুলিশ কটকেল রেখে গতানুগতিকভাবে নাটক সাজিয়েছে।’ অনতিবিলম্বে নেতাকর্মীদের মুক্তি চান লুৎফর রহমান খান।

তবে এঘটনায় আটককৃত বিএনপি নেতাকর্মীদের নাম পরিচয় এখনো জানা যায়নি।

এবিষয়ে ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে বিএনপির নেতাকর্মীরা নাশকতার উদ্দেশ্যে উপজেলার কাশতলা গ্রামের বিটিপাড়া এলাকায় জমায়েত হয়েছে। তাদের ছত্রভঙ্গ করতে পুলিশ পাঁচ রাউন্ড গুলি ছুঁড়েছে। এসময় আটক করা হয়েছে আট নেতাকর্মীকে।

তিনি আরো বলেন, এ সময় ঘটনাস্থল থেকে কয়েকটি কটকেল উদ্ধার করা হয়েছে। নাশকতার জন্য ঘটনাস্থলে ইটপাটকেলও প্রস্তুত করে রাখা হয়েছিল। মামলার প্রস্তুতি চলছে।’

ঢাকা, ২২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ