Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আপত্তিকর অবস্থায় প্রবাসীর স্ত্রীর সাথে ছাত্রদল নেতা আটক

প্রকাশিত: ২৩ নভেম্বার ২০২২, ০৫:০৮

অভিযুক্ত ছাত্রদল মো. ইয়াছিন মাহমুদ

ব্রাহ্মণবাড়িয়া লাইভ: প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় এক ছাত্রদল নেতাকে আটকের পর পুলিশে দিয়েছেন স্থানীয়রা। ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে ওই ছাত্রনেতার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীর পরিবার ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা করেছে।

অভিযুক্ত ছাত্রদল নেতার নাম মো. ইয়াছিন মাহমুদ (২৫)। তিনি নাসিরনগর সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক ও উপজেলার গোকর্ণ ইউনিয়নের নূরপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

এ ব্যাপারে জেলা ছাত্রদলের আহ্বায়ক ফুজায়েল চৌধুরী বলেন, ইয়াছিন নাসিরনগর সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক। যদি তিনি দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ন বা শৃঙ্খলা ভঙ্গ করে থাকে, তাহলে তার বিরুদ্ধে দলীয় গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সরাইল সার্কেলের অতিরিক্ত থানা পুলিশ সুপার মো. আনিসুর রহমান বলেন, ওই ছাত্রদল নেতার সঙ্গে প্রবাসীর স্ত্রীর দীর্ঘদিনের সম্পর্ক ছিল। তাদের দুজনের পৈতৃক বাড়ি একই ইউনিয়নে। সোমবার রাত ১১টার দিকে গোকর্ণ ইউনিয়নের জেঠাগ্রামে ওই নারীর বাবার বাড়ি থেকে আপত্তিকর অবস্থায় তাকে গ্রামবাসী আটক করে। পরে পুলিশকে খবর দিলে তাকে থানায় নিয়ে আসে। বর্তমানে তাকে আদালতে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

এ বিষয়ে নাসিরনগর থানা পুলিশের ওসি হাবিবুল্লাহ সরকার জানান, ছাত্রদল নেতা আটকের ঘটনায় মঙ্গলবার দুপুরে ওই নারীর পরিবার থেকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দিয়েছে। তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

ঢাকা, ২২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ