Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
গ্রেপ্তার ৫

ফেনীতে ছাত্রদলের ১৬৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ২২ নভেম্বার ২০২২, ২১:৪৭

পুলিশের সঙ্গে ছাত্রদলের ইটপাটকেল নিক্ষেপ

ফেনী লাইভ: ফেনীতে পুলিশের সঙ্গে ছাত্রদলের ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় ছাত্রদলের ১৬৯ নেতাকর্মীকে আসামি করে মামলা করেছে পুলিশ। এতে ১৪ জনের নাম উল্লেখ ও ১৫৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। এ মামলায় পাঁচজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, ফেনী পৌর ছাত্রদলের সদস্য সচিব মো. ইব্রাহিম হোসেন (২৮), যুবদল কর্মী মো. আলাউদ্দিন (২৮), ছাত্রদল কর্মী নিজাম উদ্দিন (২১), আবির ইসলাম (১৯) ও আবদুল্লাহ আল নোমান (১৯)।

সোমবার (২১ নভেম্বর) তাদের আদালতে পাঠানো হয়। এর আগে রবিবার (২০ নভেম্বর) রাতে ফেনী শহর পুলিশ ফাঁড়ির এসআই মোহাম্মদ মহসিন বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলাটি দায়ের করেন। এ সময় ১৪ জনের নাম উল্লেখ করে ও ১৫৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল জানান, সরকার পুলিশ দিয়ে আন্দোলন ঠেকাতে চায়। ছাত্রদলের শান্তিপূর্ণ কর্মসূচীতে বিনা উস্কানিতে পুলিশ লাঠিপেটা করেছে। এতে অন্তত ১৫ জন নেতাকর্মী আহত হন।

ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন বলেন, রবিবার ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল নিয়ে এসে সড়কে ভাঙচুর শুরু করে। এ সময় বাধা দিতে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২৮ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় ধাওয়া করে পাঁচজনকে আটক করা হয়।

ঢাকা, ২২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ