Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আর্জেন্টিনার পতাকার রঙে রাঙানো ভান্টির বসতঘর

প্রকাশিত: ২১ নভেম্বার ২০২২, ০৩:১৯

ভান্টির বসতঘর

চাঁদপুর লাইভ: আজ রাতে পর্দা উঠছে কাতার ফুটবল বিশ্বকাপের। প্রতি চার বছর পর পর ফুটবল প্রেমিরা মেতে ওঠেন এর উন্মাদনায়। বিশ্বজুড়ে বিশ্বকাপকে ঘিরে চলে নানা আয়োজন। বাংলাদেশ এতে অংশ না নিলেও পছন্দের দেশকে নিয়ে চলে নানা কর্মকাণ্ড।

এরই অংশ হিসেবে নিজের পেশাকে কাজে লাগিয়েছেন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার আর্জেন্টিনা সমর্থক আব্দুর রহমান ভান্টি। দৃষ্টি নন্দনভাবে রাঙানো তার বসতঘরটি এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

গুপ্টি পূর্ব ইউনিয়নের ঘনিয়া গ্রামের বাচ্ছু বেপারীর ছেলে আব্দুর রহমান ভান্টি পেশায় রঙের কারিগর। ভান্টির বাড়িতে গিয়ে দেখা যায়, চৌচালা একটি টিনের ঘর। সাদা আকাশি রঙে রাঙানো। ফুটবল তারকা মেসির ছবি। সঙ্গে নিজের দেশের প্রতি শ্রদ্ধাবোধ রেখে ঘটির টিনের চালে উড়িয়ে রেখেছেন বাংলাদেশের পতাকা।

আব্দুর রহমান ভান্টি জানান, ফুটবলের জাদুকর ম্যারাডোনার নাম বাবার মুখে শুনেছি। সে থেকেই অনলাইনে নিয়মিত ম্যারাডোনার পুরোনো খেলা গুলো দেখি এবং আর্জেন্টিনার ভক্ত হয়ে পড়ি। বেশি ভালোবাসি আর্জেন্টিনা তারকা ফুটবলার মেসিকে।

গুপ্টি পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান শাহাজাহান পাটওয়ারী বলেন, তার ঘরটি আর্জেন্টিনার পতাকার রং করায় খুব সুন্দর দেখাচ্ছে। তিনি আর্জেন্টিনার ভক্ত ছিলেন। আমিও এই দলের ভক্ত।

এ বিষয়ে সাবেক ফুটবলার ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান জানান, আমি বিষয়টি শুনেছি। সত্যি কথা বলতে এ দেশে যুবসমাজ ফুটবল মানেই আর্জেন্টিনা ও ব্রাজিলকেই বুঝে থাকে। আব্দুর রহমান ভান্টির সঙ্গে আমার সরাসরি দেখা হয়নি। তবে ফুটবলের প্রতি তার ভালোবাসাকে আমি সাধুবাদ জানাই।

ঢাকা, ২০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ