Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
সিরাজগঞ্জে থমথমে অবস্থা

আ.লীগ বিএনপির সংঘর্ষে পুলিশসহ হাসপাতালে ২৫

প্রকাশিত: ১৯ নভেম্বার ২০২২, ০৫:২৭

পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ

সিরাজগঞ্জ লাইভ: সিরাজগঞ্জে আওয়ামী লীগ বিএনপির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশ সদস্যসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে কামারখন্দ উপজেলার জামতৈল রেলস্টেশন এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে রয়েছেন—কামারখন্দ সার্কেলের সহকারী পুলিশ সুপার আদনান মুস্তাফিজ, থানার ওসি নুরন্নবী প্রধান, সাবেক সংসদ ও জেলা বিএনপির সভাপতি রোমানা মাহমুদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান।

জানা যায়, শুক্রবার দুপুরে বিএনপি নেতাকর্মীরা কামারখন্দ দলীয় কার্যালয় আলোচনা সভা করে। সভা শেষে বের হওয়ার সময় আ.লীগের নেতাকর্মীরা আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। পরে বিএনপি নেতা কর্মীরা তার প্রতিবাদ করতে গেলে দু'পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এঘটনায় পুলিশের বেশ কয়েকজন সদস্যসহ প্রায় ২৫ জন আহত হন।

অভিযোগ করে সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু বলেন, আগামী ৩ ডিসেম্বর রাজশাহীর জনসভা সফল করতে কামারখন্দ দলীয় কার্যালয় আলোচনা সভা করে বিএনপি। পরে সভা শেষে দলীয় কার্যালয় থেকে বেরিয়ে আমরা রেলস্টেশনে আসার পর আ.লীগের নেতাকর্মীরা আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তারা রুমানা মাহমুদের গাড়িসহ বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করে। আমরা প্রতিরোধ করতে গেলে, পুলিশ আমাদের ওপর গুলি চালায়। এতে আমি ও রুমানা মাহমুদসহ অন্তত ১০ জন নেতাকর্মী আহত হয়েছি।

তবে এ অভিযোগ অস্বীকার করে কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শেখ। তিনি বলেন, এখানে বিএনপির মধ্যে গ্রুপিং রয়েছে। তাদের দ্বন্দ্বের একপর্যায়ে স্টেশনে অবস্থান করা আওয়ামী লীগের ৬ থেকে ৭ জন নেতাকর্মীর ওপর হামলা চালিয়ে আহত করে।

এ বিষয়ে কামারখন্দ থানার ওসি নুরন্নবী প্রধান বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে বিএনপি নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। বাধ্য হয়ে টিয়ার শেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

ঢাকা, ১৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ