Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সড়কে প্রাণ গেল বাবার, বেচেঁ ফিরল দুই সন্তান

প্রকাশিত: ১৭ নভেম্বার ২০২২, ২৩:৪১

নিহত বাবা ও ছেলে আবুজার

ঝিনাইদহ লাইভ: মটরসাইকেলে করে দুই সন্তানকে নিয়ে বাড়ি ফিড়ছিলেন বাবা। পথে রাস্তা পার হওয়ার সময় পেছন থেকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেল ধাক্কা দিলে সন্তানদের নিয়ে রাস্তায় ছিটকে পড়েন। এতে বাবার মৃত্যু হলেও বেঁচে গেছে তার দুই সন্তান। বুধবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ঝিনাইদহ শহরের ট্রাক টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম- মো. রাশেদুল (৩৬)। তিনি শহরের কাঞ্চনপুর উত্তরপাড়ার সামসুল হকের ছেলে এবং পেশায় কাপড় ব্যবসায়ী ছিলেন। আহত তার দুই সন্তান আবুজার (৮) ও হুজাইফাকে (৫) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুমন আলী জানান, রাতে শহরের মুজিব চত্বর এলাকা থেকে মোটরসাইকেলে করে দুই সন্তানকে নিয়ে বাড়ি ফিরছিলেন রাশেদুল। পথে ট্রাক টার্মিনাল এলাকায় রাস্তা পার হওয়ার সময় পেছন থেকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেল ধাক্কা দিলে সন্তানদের নিয়ে রাস্তায় ছিটকে পড়েন রাশেদুল। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাশেদুলকে মৃত ঘোষণা করেন। আহত তার দুই সন্তান হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে।

ঝিনাইদহ সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. অপু শেখ বলেন, সড়ক দুর্ঘটনায় বাবা নিহত হয়েছেন এবং তার সঙ্গে থাকা দুই সন্তান হালকা আঘাতপ্রাপ্ত হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মো. সোহেল রানা বলেন, এ ঘটনায় এখনো কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো বলেন, নিহত ব্যক্তির মরদেহ ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মনয়া তদন্ত শেষে লাশ স্বজনদের কাঝে হস্তান্তর করা হবে।

ঢাকা, ১৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ