Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হবিগঞ্জে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিএনপি নেতা গ্রেপ্তার

প্রকাশিত: ১৬ নভেম্বার ২০২২, ২৩:১৯

প্রতীকী ছবি

হবিগঞ্জ লাইভ: সিলেটে বিভাগীয় গণসমাবেশের প্রচারণার সময় হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জাহির খানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে সদর ইউনিয়নের এলআর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। বানিয়াচং থানার পরিদর্শক (তদন্ত) মো. আবু হানিফ জানান, সিলেটে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২টায় সংগঠনটির নেতাকর্মীরা বিস্ফোরক ও অস্ত্র নিয়ে এলআর উচ্চ বিদ্যালয় মাঠে বসেছিলেন। খবর পেয়ে সেখানে গেলে তারা পুলিশের ওপর হামলা করে। এ সময় বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেবসহ পাঁচ সদস্য আহত হয়েছেন।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে বিএনপি নেতা জাহির খানকে গ্রেপ্তার করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাঁচ রাউন্ড ফাঁকা গুলি ছোড়া হয়। আহত পুলিশ সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ বিষয়ে সিলেট বিভাগের দায়িত্বরত বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন জানান, সিলেটে বিএনপির গণসমাবেশ সফল করার লক্ষ্যে নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে প্রচারপত্র বিলি করে রাতে একটি চায়ের দোকানে বসে চা পান করছিলেন। এ সময় পুলিশ অন্যায়ভাবে উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জাহির খানকে গ্রেপ্তার করে। সিলেটের গণসমাবেশে জনস্রোত হবে। এ কারণে পুলিশ জনস্বার্থ বিরোধী এ কাজ করছে।

ঢাকা, ১৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ