Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চিপস ও ঝালমুড়ির প্যাকেটে সাজানো হলো বরের গাড়ি

প্রকাশিত: ১৬ নভেম্বার ২০২২, ০৪:৪৯

চিপস ও ঝালমুড়ির প্যাকেটে সাজানো বরের গাড়ি

লাইভ প্রতিবেদক: বিয়ের গাড়ি হরেক রকমের ফুলে সাজানো হবে এমনটাই সাধারণত ঘটে। তবে লক্ষ্মীপুরের রায়পুরে জাহিদ হাসান নামের এক সৌদি প্রবাসী ব্যতিক্রম কিছু করে দেখালেন। তিনি তার বিয়ের গাড়ি শুধু ফুল দিয়ে নয় সাজিয়েছেন চিপস, ঝালমুড়ি ও ডালমুঠের প্যাকেট দিয়ে।

ভিন্নভাবে সাজানো এই গাড়ির ছবি তুলে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়েছেন। যা ইতোমধ্যে ভাইরাল। এদিকে সোমবার (১৪ নভেম্বর) দুপুরে উপজেলার নিউ মার্কেটের সামনে চিপস দিয়ে সাজানো গাড়িটি (প্রাইভেট কার) দেখে স্থানীয় ব্যবসায়ী ও পথচারীদের মাঝে কৌতুহল দেখা যায়। ওই গাড়ির ভেতরে গলায় ফুলের মালা দিয়ে বরের সাজে বসে ছিলেন জাহিদ।

জানা গেছে, জাহিদ উপজেলার চরপাতা ইউনিয়নের মধ্য চরপাতা গ্রামের মোশাররফ হোসেনের ছেলে। তিনি সৌদি প্রবাসী। বিয়ের উদ্দেশে সম্প্রতি ছুটি নিয়ে তিনি দেশে আসেন। বিয়ের কনে সানজিদা আক্তার উপজেলার হায়দরগঞ্জ বাজারের ব্যবসায়ী দেলোয়ার হোসেনের মেয়ে। তিনি হায়দরগঞ্জ মডেল কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

স্থানীয়রা জানান, সাধারণত ফুল অথবা হরেক রকমের ফিতা দিয়ে বরের গাড়ি সাজানো হয়। কিন্তু এবার ভিন্ন কিছু দেখলাম। চিপস, ডালমুঠ ও ঝালমুড়ির প্যাকেট দিয়ে বিয়ের গাড়ি সাজিয়েছেন বর জাহিদ। গাড়ির সামনের অংশে ১০-১৫টি গোলাপ ও চকলেট দেখা গেছে। ভবিষ্যতে এমন ব্যতিক্রম উদ্যোগ আরও দেখা যেতে পারে।

বর জাহিদ হাসান জানান, ভাইরাল হওয়ার মানসিকতা থেকে নয়। ব্যতিক্রম কিছু করতে চেয়েছিলাম। বিয়ের অনুষ্ঠানে আসা শিশুদের আনন্দ বাড়িয়ে দিতে এই ভিন্ন চিন্তা মাথায় আসে। শিশুরা সাজানো গাড়ি থেকে চিপসসহ খাবারগুলো ছিনিয়ে নিয়ে যায়। এতে তারা বেশ আনন্দিত হয়েছে। যা দেখে আমি বেশ উৎসাহ পেয়েছি।

ঢাকা, ১৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ