Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সাভারে ছুরিকাঘাতে পটুয়াখালীর এসিল্যান্ড আহত

প্রকাশিত: ১৬ নভেম্বার ২০২২, ০২:৪২

আহত এসিল্যান্ড আবু বকর সিদ্দিক

লাইভ প্রতিবেদক: সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পটুয়াখালি জেলার কলাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) আবু বকর সিদ্দিক গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তিনি এনাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার রাতে সাভারের সিঅ্যান্ডবি এলাকায় এ ঘটনা ঘটে। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা এ তথ্য জানিয়েছেন। জানা গেছে, আহত আবু বকর সিদ্দিক পটুয়াখালীর কলাপাড়া উপজেলার এসি ল্যান্ড হিসেবে কর্মরত। তিনি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার হাকুড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাত সাড়ে ১১টার দিকে সাভারের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ড এলাকায় বাস থেকে নামার পর আবু বকর সিদ্দিক হেঁটে যাচ্ছিলেন। এ সময় চার থেকে পাঁচজন তার পথ রোধ করে। এরপর তাকে ছুরিকাঘাত করে তার কাছ থেকে টাকা-পয়সা ও মুঠোফোন ছিনিয়ে নেয়। দুর্বৃত্তরা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সীমানাপ্রাচীরের দেয়াল টপকে পালিয়ে যায়। পরে স্থানীয় কয়েকজন তাকে আহতাবস্থায় উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক উজ্জ্বল হোসেন জানান, ওই ব্যক্তির শরীরের বিভিন্ন স্থানে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। তার বুক, পেট ও হাতে পাঁচটি জখম পাওয়া গেছে। তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি দীপক কুমার সাহা জানান, ছিনতাইকারীদের বিরুন্ধে মামলা নেওয়া হয়েছে। জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকা, ১৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ