Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নরসিংদীতে বাস-পিকআপ ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

প্রকাশিত: ১৫ নভেম্বার ২০২২, ২২:২৯

বাস-পিকআপ ত্রিমুখী সংঘর্ষ

নরসিংদী লাইভ: দুটি যাত্রীবাহী বাস এবং পিকআপের ত্রিমুখী সংঘর্ষে নরসিংদীর রায়পুরায় তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৯ জন। মঙ্গলবার (১৫ নভেম্বর) ভোর পৌনে ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নীলকুঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার দিঘীরপাড়া গ্রামের ধনঞ্জয় চন্দ্র দাসের ছেলে সানন্দ দাস (৫৫), একই উপজেলার চৌরাগুধা গ্রামের ইসমাইল মিয়ার ছেলে মো. রেনু মিয়া (৬৬) এবং চৌরাগুধা গ্রামের কালাম মিয়ার ছেলে মো. কামাল মিয়া (৩৫)।

দুর্ঘটনায় আহতরা হলেন, মিনি ট্রাকচালক আবদুল জলিল (৫৫), সহকারী মো মাহমুদ আলী (৩৩) ধর্মতীর্থ গ্রামের কেশব দাশ (২৫), সুধাংশো দাশ (৪৫), সবুজ মিয়া (৩৩)। তারা সকলে একই উপজেলার, পেশায় মৎস্য ব্যবসায়ী।

হাইওয়ে পুলিশ জানায়, মঙ্গলবার ভোরে রায়পুরার নীলকুঠি এলাকায় একটি বিআরটিসি বাসের চাকা পাংচার হয়ে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় কিশোরগঞ্জের ভৈরবমুখী একটি যাত্রীবাহী বাস বিআরটিসিকে পেছন থেকে জোরে ধাক্কা দেয়। এ সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা নরসিংদীর ইটাখোলাগামী একটি মাছ-ভর্তি একটি ট্রাক বাস দুটোকে ধাক্কা দেয়। এতে দুই বাস ও ট্রাকের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুজন নিহত ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজন নিহত হয়েছেন।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার ওসি মো. মোজাম্মেল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেছে। নিহতদের মরদেহ এখনও ভৈরব হাইওয়ে থানায় আছে। এসময় আহত ১০ জনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ১৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ