Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চুরির অভিযোগে গাছে বেঁধে তিন কিশোরকে নির্যাতন

প্রকাশিত: ১৫ নভেম্বার ২০২২, ০৬:৪৫

চুরির অভিযোগে গাছে বেঁধে তিন কিশোরকে নির্যাতন

বরিশাল লাইভ: চুরির অপরাধে তিন কিশোরকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। সোমবার (১৪ নভেম্বর) দুপুরে বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের মধ্যশিহিপাশা গ্রামে নির্যাতনের শিকার হয় তারা। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান থানায় সংবাদ দিলে পুলিশ কিশোরদের উদ্ধার করে।

নির্যাতনের শিকার তিনজন হলেন- মামুন গাজী (২০), সাগর মিয়া (১৮) ও তুহিন মিয়া (১৭)। তারা সবাই বরিশাল লঞ্চঘাট এলাকায় থাকে।

প্রতিবেশীরা জানায়, সোমবার দুপুরে মধ্যশিহিপাশা গ্রামের প্রবাসী মোকলেস সরদারের বাড়িতে প্লাস্টিকের বোতল সংগ্রহ করতে যায় ওই কিশোরেরা। তারা ওই বাড়ির একটি টিউবওয়েল চুরি করে। মোকলেসের স্ত্রী লাকী বেগম পানি আনতে গিয়ে দেখেন টিউবওয়েল নেই। এ সময় ওই কিশোরদের চলে যেতে দেখে চিৎকার করেন। এতে এলাকাবাসী তাদের ধাওয়া করে ধরে ফেলে। পরে সাবেক ইউপি সদস্য হানিফ সরদারের বাড়ির সামনে একটি গাছে বেঁধে কিশোরদের ওপর পাশবিক নির্যাতন চালানো হয়।

কিশোররা জানায়, তারা অনুনয়-বিনয় করলেও নির্যাতনকারীদের মন গলেনি। বেধড়ক মারধর করা হয় তাদের। এ সময় স্থানীয় কয়েক ব্যক্তি গৈলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু তালুকদারকে বিষয়টি জানান। তিনি থানায় সংবাদ দিলে উপপরিদর্শক (এসআই) রমজান হোসেন সেখান থেকে তিন কিশোরকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু তালুকদার বলেন, ওই কিশোররা চুরি করে থাকলে তাদের পুলিশে দেওয়া যেত। এভাবে গাছে বেঁধে নির্যাতন করা ঠিক হয়নি।

এবিষয়ে আগৈলঝাড়া থানার এসআই রমজান হোসেন বলেন, এ ঘটনায় প্রবাসীর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

ঢাকা, ১৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ