Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
সিলেটে গণসমাবেশের লিফলেট বিতরণ...

মৌলভীবাজার জেলা ছাত্রদলের সভাপতিসহ গ্রেপ্তার ৪

প্রকাশিত: ১৫ নভেম্বার ২০২২, ০৪:৫৬

জেলা ছাত্রদল সভাপতি রুবেল গ্রেপ্তার

মৌলভীবাজার লাইভ: সিলেট বিভাগীয় গণসমাবেশ আগামী ১৯ নভেম্বর। এই সমাবেশকে কেন্দ্র করে লিফলেট বিতরণ ও প্রচারণা চালানোর সময় মৌলভীবাজার শহরের চৌমহনা এলাকা থেকে জেলা ছাত্রদলের সভাপতি মো. রুবেল মিয়াসহ ছাত্রদলের ৩ জন ও স্বেচ্ছাসেবক দলের ১ জন নেতাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলা ছাত্রদলের সভাপতি মো. রুবেল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম, সরকারি কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য সাব্বির আহমদ ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জাকির আহমদ শাফিন।

বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা বলেন, গতকাল রোববার দুপুরে জেলা শহরের চৌমহনা এলাকায় সিলেট গণসমাবেশের প্রচারণা ও লিফলেট বিতরণকালে হঠাৎ পুলিশের একটি দল ঝটিকা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন জানান, সরকার ভীত হয়ে সিলেটের গণসমাবেশ পণ্ড করতে এমন হীন উদ্যোগ নিয়েছে। কোনো বাধা ও ভয়ভীতি দেখিয়ে গণসমাবেশ থেকে বিএনপিকে বিরত রাখা যাবে না। দেশের মানুষ এই সমাবেশে সকল বাধা অতিক্রম করে উপস্থিত হবে।

জেলা বিএনপি সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান জানান, গণসমাবেশের প্রচারণা ও লিফলেট বিতরণ কী কোনো অপরাধ। এটা পুলিশের স্বেচ্ছাচারিতার চরম বহিঃপ্রকাশ। সরকারের স্বৈরাচারি নিচুস্তরের ও নিন্দনীয় মনোভাবের বহিঃপ্রকাশ।

এবিষয়ে মৌলভীবাজার মডেল থানার ওসি মো. ইয়াছিনুল হক জানান, এ বিষয়ে এখন কিছু বলা যাচ্ছে না। অভিযান শেষে তিনি বিস্তারিত বলতে পারবেন। অভিযান এখনো চলছে বলেও জানান তিনি।

ঢাকা, ১৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ