Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নরসিংদীতে কিশোরকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ৩

প্রকাশিত: ১৪ নভেম্বার ২০২২, ০৮:২৪

নরসিংদীতে কিশোরকে কুপিয়ে হত্যা

নরসিংদী লাইভ: থুতু ফেলাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে। শনিবার (১২ নভেম্বর) রাতে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই কিশোরের মৃত্যু হয়। এঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ। এর আগে শনিবার সন্ধ্যায় নরসিংদীর মাধবদীর দক্ষিণ বিরামপুর এলাকা এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মো. শাহ আলম মোবারক (১৭)। তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। সে মাধবদীর এসপি ইনস্টিটিউশন থেকে সদ্য সমাপ্ত এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

নিহতের স্বজনরা জানায়, গত শুক্রবার সন্ধ্যায় মোবারক বাড়ি থেকে বেরিয়ে আওয়াল মোল্লার চায়ের দোকানের সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় সে থুতু ফেললে ইয়াসিন নামের এক কিশোরের পায়ের সামনে পড়ে। এতে ইয়াসিন ও মোবারক উত্তেজিত হয়ে উঠলে তাদের মধ্যে বাগ্‌বিতণ্ডা ও হাতাহাতি হয়। একপর্যায়ে সেখান থেকে মোবারক চলে যায়।

এর জের ধরে পরদিন শনিবার সন্ধ্যায় ইয়াসিনসহ ১০ থেকে ১২ জন কিশোর গ্যাংয়ের সদস্য ওই চায়ের দোকানের সামনে ওত পেতে থাকে। এ সময় চায়ের দোকানটির সামনে দিয়ে যাওয়ার সময় মোবারকের ওপর হামলা করে তারা। একপর্যায়ে তারা চাপাতি, ছুরি ও দা দিয়ে মোবারককে কুপিয়ে আহত করে। মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পায় মোবারক। পরে তাকে আহত অবস্থায় ফেলে রেখে তারা পালিয়ে যায়।

নিহতের চাচাতো ভাই সেলিম হোসেন বলেন, ‘ইয়াসিনসহ কয়েক কিশোর আমার ভাইকে কুপিয়ে হত্যা করেছে। তারা প্রত্যেকেই স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্য। তাদের সবার বয়স ১৫ থেকে ১৭ বছরের মধ্যে হবে। পায়ের সামনে থুতু পড়ার মতো একটি তুচ্ছ বিষয়ে যারা তাকে হত্যা করেছে আমরা তাদের বিচার চাই।’

সেলিম হোসেন আরো জানান, মোবারকের লাশ এখন ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা আছে। ময়নাতদন্ত শেষে লাশ নিয়ে পরিবারের সদস্যরা বাড়িতে ফিরবেন।

এ ব্যাপারে মাধবদী থানার ওসি মো. রকীবুজ্জামান জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। মামলাও প্রক্রিয়াধীন রয়েছে। এরই মধ্যে পুলিশ অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত চারজনকে আটক করেছে। মামলা পর তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

ঢাকা, ১৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ