Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হাসপাতালের পলেস্তারা খসে পড়ে আহত ৩

প্রকাশিত: ১০ নভেম্বার ২০২২, ২৩:৩৭

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

ঝিনাইদহ লাইভ: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডের ছাদের পলেস্তারা খসে পড়ে রোগীর স্বজনসহ ৩ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল ৬টা ৫০ মিনিট এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার সিংগী বাজার এলাকার হারুন শেখের স্ত্রী মনোয়ারা খাতুন, তার মেয়ে সুমি আক্তার ও আব্দার হোসেন খোকনের স্ত্রী ফুলজান বেগম। এদের মধ্যে আহত সুমি খাতুনকে যশোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহত মনোয়ার খাতুন জানায়, বুধবার বিকেলে তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতেই তার মেয়ে সুমি খাতুন ও ভাইয়ের স্ত্রী ফুলজান বেগম তাকে দেখতে আসেন। তার বেডের পাশে নিচে তারা দুইজন শুয়ে ছিলেন। হঠাৎ সকাল ৭টার দিকে ছাদের পলেস্তারা খসে তাদের শরীরের ওপর পড়ে। এ সময় গুরুতর আহত হন সুমি খাতুন ও ফুলজান বেগম। ফুলজান বেগমের ডান পায়ে ২০টি সেলাই দেওয়া হয়েছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. মাজহারুল ইসলাম বলেন, আহত সুমি খাতুনের পেটের ওপর বড় পলেস্তারার চাপটি পড়ে। আমরা ধারণা করছি তার পেটের মধ্যে রক্তক্ষরণ হতে পারে। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আরেকজনের পায়ের ওপর পড়ায় পা বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। অন্য যে রোগী ভর্তি ছিল তিনিও সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছেন। তাকেও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে ।

তিনি আরো বলেন, আগে এখানে কোনো ভাঙা বা ফাটল ছিল না। হঠাৎই এমন ঘটনা ঘটেছে।

ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ