Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
সুদের টাকা না পাওয়ায়...

বাড়ি থেকে ডেকে নিয়ে গৃহবধূকে সঙ্গবদ্ধ ধর্ষণ

প্রকাশিত: ১০ নভেম্বার ২০২২, ২৩:১৪

ফাইল ছবি

সিরাজগঞ্জ লাইভ: সুদের টাকা না পেয়ে মিথ্যা কথা বলে এক গৃহবধূকে বাড়ি থেকে ডেকে নিয়ে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার (৯ নভেম্বর) দুপুরে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে দুজনকে আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। এর আগে গত সোমবার সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন, উপজেলার পোতাজিয়া ইউনিয়নের নুকালি গ্রামের লতিফ সরকারের ছেলে ইয়াসিন (৩৫)। ও একই গ্রামের মৃত রমজান আলীর ছেলে শেরালী (৪৮)।

ভুক্তভোগী গৃহবধূ জানান, আমার স্বামী ট্রাকের হেলপার। গত সোমবার রাতে বাড়ি থেকে কাজে যান তিনি। গভীর রাতে শেরালী ও ইয়াসিন মদ পান করে আমার বাড়িতে এসে আমাকে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে। এ সময় আমি ঘর থেকে বাইরে বের হলে তারা জানান, ‘তোর স্বামীর কাছে ১৬ বছর আগের পাওনা সুদের টাকা না দেওয়ায় তাকে বাড়ির বাইরে বেঁধে রাখা হয়েছে। তুই গিয়ে তাকে ছাড়িয়ে নিয়ে আয়’।

ভুক্তভোগী নারি আরো জানান, আমি তাদের কথা করি এবং তাদের সঙ্গে বাড়ির বাইরে যাই। এ সময় তারা আমার গলায় ছুরি ধরে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে আমার স্বামী বাড়ি এলে তাকে বিষয়টি জানাই।

বিষয়টি নিয়ে শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাম মৃধা বলেন, বুধবার (৯ নভেম্বর) দুপুরে ভুক্তভোগী নারী বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। অভিযুক্তদে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ