Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আবাসিক হোটেলে অনৈতিক কাজ, ১০ শিক্ষার্থীসহ আটক ১৮

প্রকাশিত: ১০ নভেম্বার ২০২২, ২১:৪৩

আবাসিক হোটেল

মানিকগঞ্জ লাইভ: মানিকগঞ্জে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের দায়ে নয় নারীসহ ১৮ জনকে আটক করেছে সদর থানা পুলিশ। তাদের মধ্যে ৯ জন নারী ও ৯ জন পুরুষ। তাদের বয়স ১৪ থেকে ৪০ বছর বছর। এদের মধ্যে ৫ জন মেয়ে ও ৭ জন ছেলে প্রাপ্তবয়স্ক। এ ছাড়া আটক হওয়ায় ব্যক্তিদের মধ্যে ৫ জন মেয়ে ও ৫ জন ছেলে শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় ৭ তলা একটি ভবনের সপ্তম তলায় পদ্মা আবাসিক হোটেল ও ষষ্ঠ তলায় রয়েল আবাসিক হোটেল রয়েছে। এ দুটি আবাসিক হোটেলে ছোট ছোট কক্ষ ভাড়া দেওয়া হয়। এসব কক্ষে বিভিন্ন সময় অনৈতিক কর্মকাণ্ড হয়ে আসছে।

বুধবার (৯ নভেম্বর) বেলা আড়াইটার দিকে অজ্ঞাত এক ব্যক্তি জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে জানায়- ওই ২টি আবাসিক হোটেলে অনৈতিক কর্মকাণ্ড হচ্ছে। এরপর বিকাল ৩টার দিকে পুলিশ পদ্মা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ওই ১৮ জনকে আটক করে। এর পর তাদের সদর থানায় নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে কথা বলতে পদ্মা নামের ওই আবাসিক হোটেলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। হোটেলে ছোট ছোট কক্ষগুলোর দরজা খোলা থাকলেও দেখা মেলেনি কোনও খদ্দেরের। অভিযানের আগেই অন্য যৌনকর্মী ও খদ্দেরেরা পালিয়ে গেছেন বলে ওই ভবনের নিচতলার কয়েকজন ওষুধের দোকানদার জানান।

ষষ্ঠ তলায় রয়েল আবাসিক হোটেলে মালিক আমির হোসেন জানান, ভবনের সপ্তম ও ষষ্ঠ তলা ভাড়া নিয়ে আবাসিক হোটেল করা হয়েছে। এসব হোটেলে দম্পতি ছাড়া ভাড়া দেওয়া হয় না বলে জানান তিনি। তবে পুলিশের ১৮ জনের আটকের বিষয়ে তিনি বলেন, অনৈতিক কাজের জন্যই পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে গেছে।

এ বিষয়ে সদর থানার ওসি আবদুর রউফ সরকার বলেন, অভিযানের খবর পেয়ে আবাসিক হোটেলের মালিক ও কর্মচারীরা পালিয়েছেন। আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সেই সঙ্গে আবাসিক হোটেলের মালিকদের বিরুদ্ধেও আনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ