Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

থানা হেফাজতে আসামির আত্মহত্যা

প্রকাশিত: ১০ নভেম্বার ২০২২, ০২:১৭

রায়পুরা থানা, নরসিংদী

নরসিংদী লাইভ: থানা হেফাজতে এক আসামির আত্মহত্যার অভিযোগ উঠেছে। বুধবার (৯ নভেম্বর) সকালে নরসিংদীর রায়পুরা থানা হাজতখানায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মো. সুজন মিয়া (৩৫)। স্ত্রী লাভলী হত্যা মামলার প্রধান আসামি।

জানা যায়, নরসিংদীর রায়পুরায় গত শনিবার দিবাগত রাতে স্ত্রী লাভলী আক্তারকে ছুরিকাঘাতে খুন করে পালিয়ে যান তার স্বামী সুজন মিয়া। ওই হত্যা মামলার প্রধান আসামি সুজন মিয়া (৩৫)। পরে গত সোমবার ফরিদপুর জেলার আটরশি এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল আমিন নরসিংদী পুলিশ সুপার কার্যালয় এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

গতকাল ৮ নভেম্বের তাকে গ্রেফেতারের পর আদালত থেকে দুই দিনের রিমান্ডে আনেন রায়পুরা থানা পুলিশ। রিমান্ডের খবর শুনে বুধবার রাতে আতহত্যা করে সুজন। পরে সকালে হাজতখানার রডের সাথে গলায় জামা নিজের জামা পেচানো ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায় পুলিশ। তবে নিহতের পরিবারের দাবি রাতে পুলিশের নির্যাতনে সুজনের মৃত্যু হয়েছে।

গ্রেফতারকৃত সুজন মিয়া রায়পুরা উপজেলার মাহমুদপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে। দীর্ঘ ১৩ বছর পূর্বে পারিবারিকভাবে লাভলী আক্তারকে বিয়ে করেন তিনি।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার জানান, সম্প্রতি প্রবাস জীবন শেষ করে দেশে ফিরে আসেন। প্রবাসে থাকা অবস্থায় ও দেশে ফিরে সুজন মিয়া ঋণগ্রস্থ হয়ে পড়েন। এদিকে স্ত্রী লাভলী আক্তার মোবাইল ফোনে অন্য ছেলেদের সাথে কথা বলার কারণে তাকে সন্দেহ করতেন সুজন। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত। গত শনিবার রাতে বাসায় ফিরে এলে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে পরকীয়া নিয়ে ঝগড়া বিবাদ হয়। এক পর্যায়ে সুজন তার স্ত্রী লাভলীকে ছুরিকাঘাত করে হত্যা করেন। পরবর্তীতে সুজনসহ তার পরিবারের লোকজন সবাই পালিয়ে যান।

এ ব্যাপারে রায়পুরা থানার ওসি মো. আজিজুর জানান, গৃহবধূ লাভলী বেগম হত্যার ঘটনায় তার মা মালেকা বেগম সোমবার দিবাগত রাত্রে সুজন ও তার মা-বাবার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় পুলিশ ৮ নভেম্বর সুজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। আদালত তাকে জিজ্ঞাসাবাদের জন্য ২ দিনের রিমান্ড মুঞ্জুর করেন।

পরে সকালে কর্তব্যরত সেন্ট্রি নাস্তা দিতে গেলে তাকে হাজত খানার রডের সাথে গায়ের শাট দিয়ে ঝুলে থাকতে দেখেন। পরে তাকে হাপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা, ০৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ