Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৪ঠা মার্চ ২০২৪, ২০শে ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

তালাবদ্ধ ঘরে অজ্ঞাত তরুণীর খণ্ডিত লাশ, দম্পতি পলাতক

প্রকাশিত: ৭ নভেম্বার ২০২২, ০৯:১৩

প্রতিকি ছবি

খুলনা লাইভ: খুলনায় একটি বাসা থেকে অজ্ঞাতপরিচয় তরুণীর খণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৬ নভেম্বর) সকালে মহানগরীর গোবরচাকা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই বাসার দম্পতি পলাতক রয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, ওই বাসায় ভাড়া থাকতেন ট্রান্সপোর্ট এজেন্সির কর্মচারী আবু বক্কর মোল্লা ও তাঁর স্ত্রী স্বপ্না খাতুন। রোববার সকালে আবু বক্করের কাছে যায় তার কয়েকজন সহকর্মী বাসায় গিয়ে দেখতে পায় আবু বকরের দরজায় তালা ঝুলছে। পরে জানালায় উঁকি দিয়ে খাটের ওপর একটি বক্স দেখে তাঁদের সন্দেহ হয়। তাঁরা বিষয়টি বাড়ির মালিক রাজু খাঁকে জানালে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে দরজা ভেঙে বক্সের মধ্যে মাথা ও দুই হাতের কবজি বিচ্ছিন্ন তরুণীর মরদেহ পায়। পরে খাটের নিচ থেকে পলিথিনে মোড়ানো মাথা উদ্ধার করা হয়।

প্রতিবেশী সূত্রে জানা যায়, আবু বক্কার নগরীর কদমতলা এলাকার স্টেশন রোডে নিউ আল আকসা নামে একটি ট্রান্সপোর্ট এজেন্সিতে কাজ করতেন। তাঁর স্ত্রী স্বপ্না স্থানীয় প্রিন্স হাসপাতালে সেবিকা ছিলেন। স্বপ্না প্রতিদিন রাত ৮টার দিকে কর্মস্থলে যেতেন। শনিবার রাতেও তাঁকে একই সময়ে বের হতে দেখেছেন। সকলের ধারণা এ হত্যাকাণ্ডটি গভীর রাতে হয়েছে।

এ ব্যাপারে সোনাডাঙ্গা থানার ওসি মমতাজুল হক জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি খুলনা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ওই তরুণীকে তাঁরা প্রথমে আবু বক্করের স্ত্রী ভেবেছিলেন। তবে বাড়ির মালিক রাজু জানিয়েছেন, মৃত তরুণীকে তিনি কখনও ওই বাড়িতে দেখেননি। নিহত তরুণীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

এ বিষয়ে খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার সোনালী সেন জানান, ঘটনার পর থেকে আবু বক্কর ও স্বপ্না পলাতক। নিঃসন্তান ওই দম্পতি চার বছর ধরে ওই বাড়িতে ছিলেন। তাঁদের আটকের চেষ্টা চলছে।

ঢাকা, ০৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ