Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গরু চুরি মামলা: ছাত্রলীগ নেত্রীর জামিন নামঞ্জুর

প্রকাশিত: ৭ নভেম্বার ২০২২, ০৭:২৫

ছাত্রলীগ নেত্রী বাবলী আক্তার

লাইভ প্রতিবেদক: ঢাকার ধামরাইয়ে একাধিক গরু চুরির মামলায় গ্রেপ্তার হয়েছেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রীবিষয়ক সম্পাদক বাবলী আক্তার। এ ঘটনায় রবিবার (৬ নভেম্বর) জামিনের জন্য আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন। ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মুজাহিদুল ইসলামের শুনানিতে এ সিদ্ধান্ত জানানো হয়।

সম্প্রতি গরু চুরি মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার উপপরিদর্শক মো. আশরাফুল ইসলাম গত ৩ নভেম্বর বাবলীকে আদালতে হাজির করেন। এ সময় তাকে কারাগারে আটক রাখতে আদলতে আবেদন করেন আশরাফুল। আদালত আবেদন মঞ্জুর করে বাবলীকে কারাগারে পাঠানোর আদেশ দেন এবং আজ জামিন শুনানির দিন ধার্য করেন।

এর আগে, গত ২ নভেম্বর ভোরে সাভার পৌরসভা এলাকার নয়াবাড়ি থেকে গরু চুরি মামলায় অভিযুক্ত আসামী বাবলী আক্তারকে গ্রেপ্তার করে পুলিশ। পরে একই ঘটনায় সাভারের আশুলিয়া, পলাশবাড়ি ও ধামরাই থেকে আরো চারজনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ দাবি করছেন, কয়েকদিনের মধ্যে ধামরাই এলাকা থেকে কয়েকটি গরু চুরির ঘটনা ঘটেছে। এসব ঘটনায় ভুক্তভোগীরা থানায় মামলা করেন। পরে এই মামলাগুলোর তদন্তে নামে পুলিশ। সেই তদন্তে এই ছাত্রলীগ নেত্রীর সম্পৃক্ততা আছে বলে দাবি করে পুলিশ। জানা যায়, গরু চুরির পর বাবলী আক্তারের হেফাজতে নেওয়া হত এবং তার হেফাজত থেকেই সব গরু বিক্রি হত।

অভিযুক্ত বাবলী আক্তার সাভারের পৌর এলাকার নয়াবাড়ির বাসিন্দা। তিনি সাভার সরকারি কলেজের সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। একই সঙ্গে তিনি মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা জেলা উত্তরের সহ-সভাপতি।

ঢাকা, ০৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ