Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
এইচএসসি পরীক্ষার কারণে...

সিলেটে বিএনপির সমাবেশের তারিখ পরিবর্তন

প্রকাশিত: ৭ নভেম্বার ২০২২, ০৩:৫৭

সিলেটে বিএনপির সমাবেশের তারিখ পরিবর্তন

সিলেট লাইভ: বরিশালের পর এবার সিলেটে আগামী ২০ নভেম্বর বিএনপির বিভাগীয় সমাবেশের তারিখ নির্ধারণ করা হয়েছিল। তবে পূর্বঘোষিত সেই তারিখে হচ্ছে না সিলেটের বিভাগীয় গণসমাবেশ। ফলে সেই তারিখ থেকে একদিন এগিয়ে আগামী ১৯ নভেম্বর সমাবেশের তারিখ নতুন করে নির্ধারণ করেন বিএনপি। মূলত এইচএসসি পরীক্ষাকে কেন্দ্র করে সিলেট মহানগর পুলিশের জারি করা একটি গণবিজ্ঞপ্তির কারণে পূর্ব-নির্ধারিত তারিখ পরিবর্তন করেছে দলটি।

রবিবার (৬ নভেম্বর) দুপুরে নগরীর দক্ষিণ দরগাহ গেইটে একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করে বিএনপি। সেখানেই গণসমাবেশের তারিখ পরিবর্তনের এ তথ্য জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির। তিনি জানান, বিএনপি ১৯ নভেম্বর গণসমাবেশ করবে।

জানা যায়, সিলেটের বিভাগীয় এ গণসমাবেশের জন্য নগরীর চৌহাট্টায় আলিয়া মাদরাসা মাঠকে বেছে নিয়েছে দলটি। সমাবেশের অনুমতির জন্য মাদরাসা কর্তৃপক্ষ ও সিলেট সিটি করপোরেশনের অনুমতি চেয়েছে বিএনপি। এ ছাড়া নিরাপত্তার জন্য পুলিশকে অবহিতকরণ চিঠিও দেওয়া হয়েছে।

এদিকে, আলিয়া মাদরাসায় পরীক্ষার কেন্দ্র রয়েছে। ফলে পুলিশের গণবিজ্ঞপ্তির পরিপ্রেক্ষিতে বিএনপির গণসমাবেশ নিয়ে দেখা দেয় অনিশ্চয়তা। এবার তারিখ বদলে একদিন আগেই হবে দলটির গণসমাবেশ।

আজকের এ সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য আবুল কাহের শামীম, মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকি, জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী প্রমুখ।

ঢাকা, ০৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ