Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ফরিদপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে ৪ জনের মৃত্যু

প্রকাশিত: ৭ নভেম্বার ২০২২, ০১:০১

দুর্ঘটনা কবলিত বাস

ফরিদপুর লাইভ: বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা। মা-ছেলেসহ ঝড়ে গেল চার প্রাণ। রোববার (৬ নভেম্বর) রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মাধপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চারজন হলেন- পিরোজপুরের কাউখালী থানার শিয়ালকাঠি গ্রামের আব্দুর রহিমের স্ত্রী মেরিনা আক্তার (৩২), তার শিশুপুত্র জুনায়েদ (৩), ঝালকাঠি সদরের আব্দুর রউফ হাওলাদার (৫০), ঢাকার সাভার এলাকার হুমায়ুন কবির (৪৮)।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৩টার দিকে ৩০ থেকে ৩৫ জন যাত্রী নিয়ে সাকুরা পরিবহন নামের একটি বাস ঢাকা থেকে বরিশাল যাচ্ছিল। এসময় বাসটি চলছিল বেপরোয়া গতিতে। ঢাকা বরিশাল মহাসড়ক ধরে ফরিদপুরের ভাঙ্গা উপজেলাধীন মাধপুরে পৌঁছালে বেপরোয়া গতিতে চলা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মা-ছেলে নিহত হন। এ ঘটনায় আহত দুইজনকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়।

এ বিষয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ওসি তৈয়বুর রহমান গণমাধ্যমকে বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে হাইওয়ে থানায় রাখা হয়েছে। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ঢাকা, ০৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ