Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জামালপুরে উপজেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক বহিষ্কার

প্রকাশিত: ৬ নভেম্বার ২০২২, ০৮:২৩

সভাপতি-সম্পাদক

জামালপুর লাইভ: জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দদেরকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রলীগের দুই নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে ওই উপজেলা ছাত্রলীগের সব সাংগঠিক কার্যক্রম স্থগিত করা হয়েছে। বহিষ্কারকৃতরা হলেন- উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রুবেল ও সাধারণ সম্পাদক মো. সোহেল রানা।

আজ শনিবার (৫ নভেম্বর) বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি খাবিরুল ইসলাম খান এবং সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বির স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘শুক্রবার দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মিছিলে জেলা আওয়ামী লীগ নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রুবেল এবং সাধারণ সম্পাদক মো. সোহেল রানাকে সাময়িক বহিষ্কার করা হলো। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রলীগের সব কার্যক্রম স্থগিত করা হলো।’

এ ছাড়া বহিস্কার আদেশে রুবেল-রানার বিরুদ্ধে কেন শাস্তিমূলক সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না আগামী তিন কর্মদিবসের মধ্যে তার জবাব দিতে বলা হয়েছে।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি খাবিরুল ইসলাম খান বলেন, ‘গতকাল শুক্রবার উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মিছিলে জেলা আওয়ামী লীগ ও সিনিয়র নেতাদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন তারা। এ কারণে তাদের বিরুদ্ধে দলীয় গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে।’

ঢাকা, ০৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ