Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হেরোইনসহ গ্রেপ্তার আওয়ামী লীগ নেতার ভাতিজা

প্রকাশিত: ৬ নভেম্বার ২০২২, ০৭:১৮

হেরোইনসহ গ্রেপ্তার আ.লীগ নেতার ভাতিজা

সিরাজগঞ্জ লাইভ: হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া ব্যাক্তির নাম- মিঠুন কর্মকার (২৫)। তিনি উপজেলার গোপাল কর্মকারের ছেলে ও তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারের ভাতিজা। শুক্রবার (৪ নভেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় তাড়াশ ভবানি সুপার মার্কেটের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তাড়াশ থানার উপ-পরিদর্শক (এস. আই) আব্দুস সালাম এ তথ্য জানিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মিঠুন কর্মকার দীর্ঘদিন যাবত মোটরসাইকেল মেকানিকের কাজের আড়ালে তাড়াশসহ বিভিন্ন এলাকায় হেরোইনসহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছিল। তার আপন চাচা প্রভাবশালী আওয়ামী লীগ নেতা হওয়ায় মিঠুন প্রশাসনসহ কাউকেই তোয়াক্কা করতো না। দেদারছে বিক্রি করতো বিভিন্ন ধরনের মাদক।

স্থানীয় সূত্রে আরো জানা যায়, তাড়াশ উপজেলাজুড়ে জনশ্রুতি রয়েছে, আওয়ামী লীগ নেতা সঞ্জিত কর্মকারই তার ভাতিজা মিঠুনকে দিয়ে বিভিন্ন এলাকায় লোক মারফত মাদক বিক্রি করে। অবৈধ মাদক ব্যবসার টাকা দিয়ে আলিশান বাড়ি নির্মাণ করেছেন সঞ্জিত কর্মকার। গড়েছেন ব্যাংক ব্যালেন্স, ক্রয় করেছেন বিপুল পরিমাণ জমি।

এ বিষয়ে তাড়াশ থানার উপ-পরিদর্শক (এস. আই) আব্দুস সালাম জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে তাড়াশ ভবানি সুপার মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ১ গ্রাম হেরোইন বিক্রিকালে মিঠুন কর্মকারকে আটক করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় মিঠুন কর্মকারকে আসামী দেখিয়ে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ঢাকা, ০৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ