Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্ত্রীকে গলা কেটে হত্যা, আগুনে পোড়ালেন লাশ

প্রকাশিত: ৬ নভেম্বার ২০২২, ০৬:৪৩

স্ত্রীকে গলা কেটে হত্যা

নড়াইল লাইভ: নড়াইলে আছিয়া বেগম (২২) নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যার পর আগুনে পুড়িয়ে ফেলার অভিযোগ উঠেছে নিহতের স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের স্বামী ও সাথে থাকা তার প্রধান সহযোগীসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। এর আগে নড়াইল সদর উপজেলায় এ ঘটনা ঘটে। শনিবার (৫ নভেম্বর) বিকেলে নড়াইল সদর থানার ওসি মো. মাহমুদুর রহমান এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- নিহতের স্বামী নড়াইল সদরের সড়াতলা গ্রামের মো. লিটু শেখের ছেলে রনি শেখ (২৪) এবং তার প্রধান সহযোগী আব্বাস ফকির (২২), মো. লিটু শেখ (৫৫), ইমরান শেখ (২৮) ও রুবেল শেখক (২৬)।

জানা যায়, শুক্রবার (৪ নভেম্বর) দুপুরে পারিবারিক কলহের জেরে পূর্বপরিকল্পিতভাবে রনি শেখের বাড়িতে তার বন্ধু ও সহকর্মী আব্বাস ফকিরের সহযোগিতায় স্ত্রী আছিয়াকে ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে। এ সময় ঘাড় থেকে গলা অর্ধেক বিচ্ছিন্ন হয়ে যায়। পরে ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে আছিয়ার শরীরসহ বিছানায় আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় তারা। পরবর্তীতে রনির বাবা ও দুই ভাই ঘটনাস্থলে এসে আলামত নষ্টের চেষ্টা করে।

পরে স্থানীয়রা ধোঁয়া দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে সংবাদ দেন। পরে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে ও আছিয়া বেগমের মরদেহ দেখতে পায়। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ আছিয়ার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে ওসি মো. মাহমুদুর রহমান জানান, শনিবার ভোরে নিহতের স্বামী রনি শেখকে নড়াইল জেলার কালিয়া থেকে ও সহযোগী আব্বাসকে গোপালগঞ্জের কাশিয়ানি থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে ঘটনার পরপরই রনির বাবা মো. লিটু শেখ ও তার দুই ভাই ইমরান শেখ ও রুবেল শেখকে গ্রেপ্তার করা হয়েছে।

নড়াইল জেলা পুলিশ সুপার (এসপি) সাদিরা খাতুন বলেন, এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে সদর থানায় আটজনকে আসামি করে মামলা দায়ের করেন। পূর্বপরিকল্পিত এই বর্বর হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আছিয়ার স্বামীসহ মামলার পাঁচ আসামিকে ঘটনার ১৫ ঘণ্টার মধ্যে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। ইতোমধ্যে গ্রেপ্তারকৃত ব্যক্তিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

ঢাকা, ০৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ