Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বরিশালে মোবাইল ইন্টারনেটে ধীরগতি

প্রকাশিত: ৬ নভেম্বার ২০২২, ০০:০৭

প্রতীকী ছবি

বরিশাল লাইভ: বরিশালে নির্ধারিত সময়ের তিন ঘণ্টা আগেই বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। এদিকে বরিশাল নগরে মোবাইলের ইন্টারনেটে ধীরগতি দেখা দিয়েছে।

শনিবার (৫ নভেম্বর) সকাল থেকে মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান গ্রামীণফোন, রবি ও এয়ারটেলের ইন্টারনেট সংযোগ পাওয়া যাচ্ছে না। এতে মোবাইলে ফেসবুক, ইমো, হোয়াটসঅ্যাপসহ অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার প্রায় বন্ধ হয়ে গেছে।

এতে সব থেকে বেশি সমস্যায় পড়েছেন গণসমাবেশের সংবাদ প্রচারে দায়িত্বরত সংবাদকর্মীরা। ইন্টারনেটের ধীরগতির কারণে বঙ্গবন্ধু উদ্যান থেকে সরাসরি সংবাদ প্রচার করা যাচ্ছে না। এ বিষয়ে বরিশালের সিনিয়র সাংবাদিক আকতার ফারুক শাহীন জানান, ইন্টারনেটের ধীর গতির কারণে বঙ্গবন্ধু উদ্যান থেকে সমাবেশের সরাসরি সম্প্রচার কিংবা তথ্য সরবরাহের কোন উপায় নেই।

নগরের বিভিন্ন এলাকার বাসিন্দারা বলছেন, মোবাইলের ইন্টারনেট খুবই ধীরগতিতে কাজ করছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করা যাচ্ছে না।

বরিশালের ব্রন্ডব্যান্ড সেবাদানকারী প্রতিষ্ঠান ইউরোটেলের ব্যবস্থাপনা পরিচালক এস.এম জাকির হোসেন জানান, ব্রন্ডব্যান্ড প্রতিষ্ঠানগুলোর সেবা স্বাভাবিক রয়েছে। শুধুমাত্র মোবাইলের ইন্টারনেটে এমন সমস্যা দেখা দিয়েছে। মাঝে মাঝে সংযোগ পাওয়া গেলেও গতি খুবই কম।

ঢাকা, ০৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ