Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঝিনাইদহে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ ভাই নিহত

প্রকাশিত: ২ নভেম্বার ২০২২, ২২:৫৩

দুর্ঘটনায় ২ ভাই নিহত

ঝিনাইদহ লাইভ: মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঝিনাইদহের সদর উপজেলায় দুই ভাই নিহত হয়েছেন। মঙ্গলবার (১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার হাজিডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মহেশপুর উপজেলার মালাধরপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে শাহ পরান (১৮) ও একই গ্রামের নেছার উদ্দিনের ছেলে আল মাহমুদ (১৭)। নিহতরা সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই।

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যায় মোটরসাইকেলে মহেশপুরের মালাধরপুর গ্রাম থেকে ওই দুই যুবক ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী গ্রামে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুজনই গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শাহ পরানকে মৃত ঘোষণা এবং আল মাহমুদের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। যশোর নেয়ার পথে বারোবাজার এলাকায় আল মাহমুদের মৃত্যু হয়।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। বর্তমানে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে রয়েছে।

ঢাকা, ০২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ