Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিধবাকে ধর্ষণের অভিযোগে ভাসুর গ্রেপ্তার

প্রকাশিত: ১ নভেম্বার ২০২২, ০০:৫২

বিধবাকে ধর্ষণের অভিযোগে ভাসুর গ্রেপ্তার

বগুড়া লাইভ: বগুড়ায় এক বিধবা নারীকে ধর্ষণের অভযোগ উঠেছে ভাসুরের বিরুদ্ধে। বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রোববার (৩০ অক্টোবর) রাতে থানায় একটি মামলা করে ওই ভুক্তভোগী নারী। মামলা দায়েরের পরপরই অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (৩১ অক্টোবর) দুপুরে নন্দীগ্রাম থানার ওসি মো. আনোয়ার হোসেন এ তথ্য জানিয়েছেন। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম- আব্দুর রাজ্জাক (৬৩)। তিনি উপজেলার নন্দীগ্রাম সদর ইউনিয়নের কুস্তা পূর্বপাড়ার মৃত আব্দুর সোবাহান প্রামাণিকের ছেলে। তিনি ভুক্তভোগী নারীর সম্পর্কে ভাসুর।

মামলার এজহারে উল্লেখ করা হয়েছে, ভুক্তভোগী নারীর স্বামী প্রায় সাত বছর আগে মারা গেছেন। তিনি দুই সন্তানের জননী। বাড়িতে একা থাকার সুযোগে রাজ্জাক মাঝে মাঝে ওই বাড়িতে গিয়ে তাকে কুপ্রস্তাব দিত। চলতি বছরের গত ১৩ মে রাতে ভুক্তভোগী নারীকে জোরপূর্বক ধর্ষণ করে রাজ্জাক। এ সময় লজ্জায় কাউকে কিছু না বলায় সুযোগ পায় রাজ্জাক। পরে গত ২৫ জুন রাতে ফের ভুক্তভোগী নারীকে ধর্ষণ করে।

এ বিষয়ে নন্দীগ্রাম থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, রোববার রাতে ভুক্তভোগী নারী মামলা দায়েরের করেছেন। পরে একই দিন অভিযান চালিয়ে রাজ্জাককে গ্রেপ্তার করা হয়েছে।

ঢাকা, ৩১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ