Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিষপানে নারী পুলিশ সদস্যের আত্মহত্যা

প্রকাশিত: ৩১ অক্টোবার ২০২২, ০৬:০২

বিষপানে নারী পুলিশ সদস্যের আত্মহত্যা

মানিকগঞ্জ লাইভ: মানিকগঞ্জে ভাড়া বাসা থেকে এক নারী পুলিশ সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩০ অক্টোবর) দুপুরে সিংগাইর উপজেলার বাস্তা এলাকা থেকে তার তার লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত পুলিশ সদস্যের নাম- মাহমুদা আক্তার রিতু (২৫)।তিনি জামালপুরের বাসিন্দা আব্দুল খালেকের মেয়ে। এবং তিনি ঢাকায় পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (২৯ অক্টোবর) রাতে মিতু নিজের কক্ষে ঘুমিয়ে পড়েন। তবে রোববার দুপুর পর্যন্ত ঘরের দরজা খুলছিলেন না তিনি। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া না পাওয়ায় পুলিশকে সংবাদ দেওয়া হয়। পরে পুলিশ ঘরের দরজা খুলে ভেতরে ঢুকে খাটের ওপর মিতুর মরদেহ দেখতে পান। এ সময় তার পাশ থেকে দানাদারজাতীয় একটি বিষের প্যাকেট পাওয়া যায়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হামিদ বলেন, মিতু তার ভাই আবু হানিফের বাসায় ভাড়া থাকতেন। মাস দুয়েক আগে বাসা ভাড়া নেন তিনি। এখান থেকেই ঢাকায় অফিস করতেন। তার স্বামী মাঝে মধ্যে আসতেন।

এ বিষয়ে সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ আল ইমরান বলেন, রোববার দুপুরে খবর পেয়ে মিতুর মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মিতু আত্মহত্যা করেছেন। প্রতিবেদন পাওয়ার পরই মৃত্যুর কারণ জানা যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ৩০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ