Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পুলিশ সদস্যকে হেরোইনসহ গ্রেপ্তার!

প্রকাশিত: ৩১ অক্টোবার ২০২২, ০৩:৪৭

পুলিশ সদস্যের কাছে মিলল হেরোইন

রাজশাহী লাইভ: পুলিশ সদস্যের কাছে মিলল হেরোইন! রাজশাহীতে এক পুলিশ সদস্যকে ৫০০ গ্রাম হেরোইনসহ আটক করেছে পুলিশ। এসময় তার দেওয়া তথ্যনুযায়ী একই পরিমাণ হেরোইনসহ আরো দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (৩০ অক্টোবর) দুপুরে জেলা পুলিশের গোয়েন্দা শাখার ওসি আব্দুল হাই এ তথ্য জানিয়েছেন।

এর আগে শনিবার (২৯ অক্টোবর) দিনগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হেরোইনসহ মো. নূর নবী (২৮) গোদাগাড়ী উপজেলার সারেংপুর পুলিশপাড়া মহল্লার বাসিন্দা। তিনি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) চন্দ্রিমা থানায় কনস্টেবল হিসেবে কর্মরত। তবে মাদকসহ গ্রেপ্তারের ঘটনায় চাকরি থেকে সাময়িক বরখাস্ত হয়েছেন তিনি।

গ্রেপ্তারকৃত অপর দুজন হলেন- একই উপজেলার জোত গোতাইসাহ এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে মিঠুন আলী (৩২) ও সারাংপুর পুলিশ পাড়া এলাকার মৃত আব্দুল সাত্তারের ছেলে রবিউল ইসলাম (৩৩)।

এ বিষয়ে চন্দ্রিমা থানার ওসি এমরান আলী বলেন, নূর নবী সাত দিনের ছুটিতে গোদাগাড়ীতে গিয়েছিলেন। সেখানে হেরোইনসহ গ্রেপ্তার হয়েছেন বলে শুনেছি।

গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম বলেন, এ ঘটনায় ডিবি পুলিশের পক্ষ থেকে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে। মামলার তিন আসামির মধ্যে একজন পুলিশ সদস্য।

এ বিষয়ে গোয়েন্দা শাখার ওসি আব্দুল হাই বলেন, শনিবার রাতে নূর নবীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।
পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আরো দুজনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে আরো ৫০০ গ্রাম হেরোইন জব্দ হয়। এ ঘটনায় নূর নবীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে জানা গেছে।

ঢাকা, ৩০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ