Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা, ৪ ভারতীয় আহত

প্রকাশিত: ২৯ অক্টোবার ২০২২, ০১:৩৪

মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা

গোপালগঞ্জ লাইভ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় মাইক্রোবাস ও ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় চার ভারতীয় নাগরিক আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাত সাড়ে ৯টায় উপজেলার ভাটিয়াপাড়া উড়াল সেতুর নিচে রেল ক্রসিং এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- ভারতের হাওড়া জেলার বাগনান থানার ধরামান্না গ্রামের বিকাশ বাগের স্ত্রী নমিতা বাগ (৩৫), চব্বিশ পরগনা জেলার গাইঘাটা থানার জলেশ্বর কোলনী গ্রামের ঈশ্বর দাসের ছেলে নিতাই দাস (৪৫), তারাপদ সরকারের ছেলে অনিমেশ সরকার এবং উত্তর চব্বিশ পরগনা জেলার বশিরহাট থানার কানাপাতা গ্রামের হারুন রায়ের ছেলে তুষার রায় (৪০)। আহত অবস্থায় তাদের উদ্ধার করে কাশিয়ানী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, কাশিয়ানীর উড়াল সেতুর নিচে রেল ক্রসিংয়ে পৌঁছালে তারা দুর্ঘটনার কবলে পড়েন। রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি মাইক্রোবাসে ধাক্কা দেয়। এতে ভারতীয় নাগরিকদের বহনকারী মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়।

আহতরা বলেন, তারা কীর্তন দলের সদস্য। সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর দিয়ে বৃহস্পতিবার বাংলাদেশে প্রবেশ করেন। ভোমরা থেকে মাইক্রোবাসে ফরিদপুরের আলফাডাঙ্গা সদরে ত্রিনাথ পালের বাড়িতে কীর্তন পরিবেশনের জন্য যাচ্ছিলেন।

এ বিষয়ে কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান জানান, আহতরা ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা সদরের ত্রিনাথ পালের বাড়ীতে কীর্তন পরিবেশন করতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কাশিয়ানী হাসপাতালে নিয়ে এসেছে। সেখানে তাদের চিকিৎসা চলছে।

ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ