Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ, চেয়ারম্যান গ্রেপ্তার

প্রকাশিত: ২৮ অক্টোবার ২০২২, ২৩:১৯

প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ, চেয়ারম্যান গ্রেপ্তার

মাদারীপুর লাইভ: প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান বাবুল সরদার নামের এক ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। এ ঘটনার পর থেকেই অভিযুক্ত চেয়ারম্যান পলাতক ছিলেন। শুক্রবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার পূর্ব ছিলারচর এলাকার নিজবাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে, গত ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে হঠাৎ বৃষ্টি শুরু হলে সাবেক ইউপি চেয়ারম্যান বাবুল সরদার ওই তরুণীর ঘরে প্রবেশ করে। তাকে ঘরে একা পেয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ ওঠে। সন্ধ্যায় তরুণীর মা-বাবা বাড়িতে আসলে বিষয়টি বুঝতে পেরে রাতেই নির্যাতনের শিকার ওই তরুণীকে অসুস্থ অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার পরদিন তরুণীর মা বাদী হয়ে মাদারীপুর সদর মডেল থানায় সাবেক চেয়ারম্যান বাবুল সরদারকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেন।

ভুক্তভোগী তরুণীর বাবা বলেন, বাবুল সরদার আমার স্ত্রীকে মামলা তুলে নিতে বিভিন্ন লোকজন দিয়ে ভয় দেখায়। কিন্তু আমরা তার কথা শুনিনি। আমার মেয়ের সঙ্গে যে অন্যায় করেছে, আমি তার বিচার চাই। কোনো আপস চাই না।

এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, ধর্ষণ মামলায় অভিযুক্ত বাবুল সরদার গত ৩০ সেপ্টেম্বর থেকেই পলাতক ছিলেন।

ওসি আরো বলেন, তাকে ধরতে একাধিকবার অভিযান চালানো হয়। বারবার স্থান পরিবর্তন করায় তাকে গ্রেপ্তারে বেগ পেতে হয়। সবশেষ এক গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ