Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চার বছরের শিশুকে হত্যা করে থানায় মা

প্রকাশিত: ২৮ অক্টোবার ২০২২, ০০:২০

চার বছরের শিশুকে হত্যা করে থানায় মা

জয়পুরহাট লাইভ: চার বছরের কন্যা সন্তানকে হত্যার পর থানায় আত্মসমর্পণ করার অভিযোগ উঠেছে এক মায়ের বিরুদ্ধে। আজ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে জয়পুরহাট সদর থানার সামনে এক ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম- কনিনিকা পাল হিয়া (৪)। সে জয়পুরহাট পৌর এলাকার বারিধারা এলাকায় নয়ন কুমার পালের কন্যাসন্তান। নয়ন কুমার পাল বগুড়া জেলার নন্দিগ্রাম উপজেলার আমড়া গোহাইল গ্রামের বাসিন্দা। জয়পুরহাটে স্ত্রী সন্তানসহ ভাড়া বাসায় বসবাস করতেন নয়ন।

জানা যায়, নয়ন কুমার পাল জয়পুরহাট শহরে ২০১১ সালে সোনালী ব্যাংকে ক্যাশ ইনচার্জ পদে যোগদান করেন। এরপর নয়ন তার স্ত্রী মৌমিতা পাল তার সাড়ে চার বছরের কন্যা সন্তান রিয়াকে নিয়ে শহরের বারিধারা মহল্লায় অ্যাডভোকেট সন্দিপের বাসায় তিন তলায় একটি ফ্লাটে বসবাস করতেন। বর্তমানে তিনি পাঁচবিবি উপজেলাতে সোনালী ব্যাংকে কর্মরত।

নিহত শিশুর বাবা নয়ন কুমার বলেন, তার স্ত্রীর সঙ্গে পারিবারিক সমস্যা ছিল। সকালে ব্যাংকে গিয়ে সন্তানের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। এর কিছু পরই থানা থেকে ফোন পান তার সন্তানকে হত্যা করা হয়েছে। এর সঠিক তদন্ত চান তিনি।

এ বিষয়ে জয়পুরহাট সদর থানার অফিসার (ওসি) সিরাজুল ইসলাম বলেন, কন্যা শিশুটিকে চার্জারের তার দিয়ে পেঁচিয়ে হত্যার পরই তার মা থানায় এসে আত্মসমর্পণ করে। এ সময় হত্যার বিবরণ দিয়েছেন। মূলত পারিবারিক কলোহে তার সন্তানকে হত্যা করেছেন তিনি। হত্যার পেছনের কারণ খতিয়ে দেখছেন। মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ