Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সিত্রাংয়ে ড্রেজারডুবি: ৭ শ্রমিকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২৭ অক্টোবার ২০২২, ২১:০৭

৭ শ্রমিকের মরদেহ উদ্ধার

চট্টগ্রাম লাইভ: ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে চট্টগ্রামের মিরসরাই উপজেলায় সাগরে ড্রেজার ডুবে আট শ্রমিক নিখোঁজ হয়েছে। এদিকে এরমধ্যে আরও দুজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৯টায় শাহিন মোল্লা (৩৫) ও সাড়ে ৯টায় তারেক মোল্লার (২৮) মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, চট্টগ্রামের মিরসরাই উপজেলার ১৬ নম্বর সাহেরখালি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বসুন্ধরা এলাকায় বেড়িবাঁধ থেকে এক হাজার ফুট গভীরে সাগরের মাঝে বালু উত্তোলনের ড্রেজার মেশিন রাখা ছিল। পরে সোমবার রাতে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কবলে পড়ে আট শ্রমিক নিখোঁজ হন।

এদিকে তাদের মধ্যে আবদুল হক মোল্লার ছেলে মাহমুদ মাহমুদ মোল্লা, আনিচ মোল্লার দুই ছেলে ইমাম হোসেন মোল্লা ও শাহিন মোল্লা, রহমান ফকিরের দুই ছেলে মো. আল-আমিন ফকির ও তারেক মোল্লা, নুরু সরদারের ছেলে আলম সরদার ও সেকান্দার বারীর ছেলে মো. জাহিদ বারীর মরদেহ উদ্ধার হয়েছে। এখনও নিখোঁজ রয়েছেন ইউসুফ আলী হাওলাদারের ছেলে বশর হাওলাদার। তারা সবাই পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠি গ্রামের বাসিন্দা।

চট্টগ্রামের আগ্রাবাদ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক আবদুল্লাহ হারুন পাশা জানান, এখন পর্যন্ত সাতজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আশাকরি নিখোঁজ অপর এক শ্রমিকের মরদেহও পেয়ে যাবো। আমাদের ডুবুরিদল তৎপরতা অব্যাহত রেখেছে।

এ বিষয়ে মিরসরাই থানার ওসি মো. কবির হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, বৃহস্পতিবার সকালে আরও দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও পর্যন্ত সাতজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকি একজনকে উদ্ধারের চেষ্টা চলছে।

ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ